৫:৪৭ অপরাহ্ণ - সোমবার, ২৪ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / Uncategorized / নবনিযুক্ত ১৬ জন সাব-রেজিস্ট্রারের পদায়ন : ১৮ জনের বদলি

নবনিযুক্ত ১৬ জন সাব-রেজিস্ট্রারের পদায়ন : ১৮ জনের বদলি

ঢাকা, ০৮ অক্টোবর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের অধীন নিবন্ধন পরিদপ্তরের নবনিযুক্ত ১৬ জন সাব-রেজিস্ট্রারকে বিভিন্ন উপজেলায় পদায়ন ও ১৮ জনকে বদলি করা হয়েছে।

আজ রোববার মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে এ সম্পর্কিত প্রজ্ঞাপন জারি করা হয়। বদলি ও পদায়নকৃত কর্মকর্তাদের আগামী ১৫ অক্টোবর নতুন কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে। বিভিন্ন উপজেলায় পদায়নকৃত কর্মকর্তাদের মধ্যে রতন অধিকারীকে কমলকান্দা, নেত্রকোনা, মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে দূর্গাপুর, নেত্রকোনা, পার্থ প্রতীম মুখর্জ্জীকে সখিপুর, সাতক্ষীরা, তিথি রানী মন্ডলকে বাঘা, রাজশাহী, শহিদুল ইসলামকে কাহারোল, দিনাজপুর, মো. মামুন শিকদারকে পাথরঘাটা, বরগুনা, ইফতেখারুল ইসলামকে ইন্দুরকানী, পিরোজপুর, মো.মকছু মিয়াকে কুমারখালী, কুষ্টিয়া, এস.এম শাহেদুল ইসলামকে চিতলমারী, বাগেরহাট, তাজনুভা জান্নাতকে আখাউড়া, বাহ্মণবাড়িয়া, মো. সিরাজুল হককে মদন, নেত্রকোনা, সঞ্জয় বড়ালকে দেবীগঞ্জ, পঞ্চগড়, ধীরাজ সাহাকে সাদুল্লাপুর, গাইবান্ধা, মোহাম্মদ নুরুল হককে বোচাগঞ্জ, দিনাজপুর, প্রতীম মন্ডলকে টুনিরহাট, ঠাকুরগাঁও এবং আবদুল্লাহ্্ আল মামুনকে লাহিড়ীহাট, ঠাকুরগাঁও পদায়ন করা হয়েছে।

এছাড়া, রিপন চন্দ্র মন্ডলকে নেত্রকোনার কমলকান্দা থেকে বগুড়ার ধুনট উপজেলা, মো. মোজাম্মেল হক তালুকদারকে কিশোরগঞ্জের করিমগঞ্জ থেকে নেত্রকোনার কেন্দুয়া, গোলাম সারোয়াকে নেত্রকোনার দূর্গাপুর থেকে কিশোরগঞ্জের করিমগঞ্জ, অঞ্জু দাসকে কুষ্টিয়ার মিরপুর থেকে বাগেরহাটের ফকিরহাট, মো. আনোয়ার হোসেনকে বাগেরহাটের ফকিরহাট থেকে কুষ্টিয়ার মিরপুর, আবু তাহের মো. মোস্তফাকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে চট্টগ্রামের সাতকানিয়া, শরীফ তোরাফ হোসেনকে সিরাজগঞ্জ সদর থেকে যশোর সদর, মো. মাসুমকে পিরোজপুরের ইন্দুরকানী থেকে বরগুনার আমতলী, মো. ইমরুল হাসানকে বাগেরহাটের চিতলমারী থেকে মেহেরপুরের গাংনী, শংকর কুমার ধরকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থেকে হবিগঞ্জের বানিয়াচং, রফিকুল আলমকে যশোরের চৌগাছা থেকে মেহেরপুর সদর, নারায়ন মন্ডলকে সাতক্ষীরার সখিপুর থেকে যশোরের চৌগাছা, মো. মনিরুজ্জামানকে কুড়িগ্রাম সদর থেকে নওগাঁ সদর, কার্ত্তিক জোয়ারদারকে ঝিনাইদহের কালীগঞ্জ থেকে পটুয়াখালীর গলাচিপা, মো. রুহুল কুদ্দুসকে গাইবান্ধার সাদুল্লাপুর থেকে গাইবান্ধার সুন্দরগঞ্জ, মো.আব্দুর রশিদ মন্ডলকে গাইবান্ধার সুন্দরগঞ্জ থেকে সিরাজগঞ্জের উল্লাপাড়া, শাহাদাৎ হোসেন সরদারকে পাবনার সদর থেকে নরসিংদীর পলাশ এবং মো. ইব্রাহীম আলীকে পাবনা সদর থেকে পঞ্চগড় সদরে বদলি করা হয়েছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents