৮:১৯ পূর্বাহ্ণ - সোমবার, ২০ নভেম্বর , ২০১৭
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / সিলেটের খবর

সিলেটের খবর

সিলেট, ০৩ অক্টোবর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ কর্তৃক অস্ত্রসহ ডাকাত আটক

সিলেট জেলার পুলিশ সুপার জনাব মোঃ মনিরুজ্জামান এর নির্দেশনায় ফেঞ্চুগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব জাহাঙ্গীর হোসেন সরদার এর নেতৃত্বে এসআই/ অমৃত লাল দেব, এসআই/ আশরাফুজ্জামান, এসআই/ জিয়াউর রহমানসহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় অদ্য ০৩/১০/২০১৭খ্রি: রাত্র অনুমান ০২:৩০ ঘটিকার সময় ফেঞ্চুগঞ্জ থানাধীণ মনিপুর চা বাগান এবং রাজনগর থানাধীণ খাস এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ডাকাত ও অস্ত্রধারী গ্রেফতারের জন্য বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে রাজনগর থানাধীন খাস এলাকা হতে ফেঞ্চুগঞ্জ থানার মামলা নং-০৫(০৯)১৭, ধারা-৩৯৫/৩৯৭ দঃ বিঃ এর আসামী জুবেল (২৫), পিতা-রফিক মিয়া, সাং-পশ্চিমখাস নিজগাও, থানা-রাজনগর, জেলা-মৌলভীবাজারকে গ্রেফতার করা হয়। রাত্র অনুমান ০৩:০০ ঘটিকার সময় উক্ত মামলায় সন্ধিগ্ধ আসামী মিন্টু মিয়া (২৫), পিতা-আবুল কালাম, সাং-মনিপুর চা বাগান বাশবাড়ী, থানা-ফেঞ্চুগঞ্জ, জেলা-সিলেটকে উক্ত চা বাগান এলাকা হতে গ্রেফতার করা হয়। গ্রেফতার পরবর্তী সময়ে মিন্টু মিয়া প্রদত্ত তথ্য অনুসারে রাত্র অনুমান ০৩:৩০ ঘটিকার সময় আসামী রুবেল মিয়া (২৬), পিতা-রজব আলী, সাং-মনিপুর বাগান বাশবাড়ী, থানা-ফেঞ্চুগঞ্জ, জেলা-সিলেটকে তার বাড়ী হতে গ্রেফতার পরবর্তী তল্লাশী অভিযানে সামুরাই, সাবল, তরবারী, পাইপগান তৈরীর যন্ত্রাংশ, ছুরি, ধারালো দা উদ্ধার করা হয়। এছাড়া রুবেল মিয়ার ঘর হতে দেয়াল, গ্রীল, দরজা ভাঙ্গার যন্ত্রপাতিসহ মোট ০৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এই সংক্রান্তে এসআই/অমৃত লাল দেব এর দাখিলকৃত এজাহারের ভিত্তিতে ফেঞ্চুগঞ্জ থানার মামলা নং-০১, তারিখ-০৩/১০/২০১৭খ্রি:, ধারা-১৮৭৮ সনের অস্ত্র আইন (সংশোধনী/২০০২) এর ১৯(ই) রুজু করা হয়েছে।

মোগলাবাজার ইউনিয়ন বিএনপির ওয়ার্ড প্রতিনিধি সভা
বিএনপির ওয়ার্ড পর্যায়ে সাংগঠনিক অবস্থা শক্তিশালী করতে হবে : আলী আহমদ

সিলেট জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আহমদ বলেছেন- দেশ ও জাতি আজ গভীর সংকটে। আওয়ামী দুঃশাসনে মুখ থুবড়ে পড়ে থাকা গণতন্ত্র পুনরুদ্ধারে শহীদ জিয়ার বিএনপিই দেশপ্রেমিক জনতার শেষ ভরসা। অবৈধ সরকারের হাত থেকে গণতন্ত্র পুনরুদ্ধারের বৃহত্তর স্বার্থেই ওয়ার্ড পর্যায়ে তৃনমূল বিএনপিকে শক্তিশালী করতে হবে। তৃনমূল পর্যায়ে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে হলে প্রয়োজন সকলের ঐক্যবদ্ধ প্রয়াস। সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় প্রতিটি ওয়ার্ড থেকে শুরু করে প্রতিটি গ্রাম-পাড়া মহল্লা বিএনপির দুর্জয় ঘাটিতে পরিনত হবে ইনশাআল্লাহ।
তিনি গতকাল দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির উদ্যোগে উপজেলার ১০টি ইউনিয়নে পৃথকভাবে ওয়ার্ড প্রতিনিধি সভার ধারাবাহিক কর্মসুচীর অংশ হিসেবে মোগলাবাজার ইউনিয়ন বিএনপির ওয়ার্ড প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ সংলগ্ন খালোমুখ বাজারস্থ মখদ্দস আলী কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় উপজেলা, মোগলাবাজার ইউনিয়ন ও ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকগণ উপস্থিত ছিলেন। দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি সভাপতি হাজী শাহাব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শামীম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে বিএনপির সাংগঠনিক কার্যক্রমকে জোরদারের ব্যাপারে বিস্তারিত আলোচনা করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত গৃহিত হয়।
প্রতিনিধি সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জেলা বিএনপির উপদেষ্ঠা হাজী মো: বাবুল মিয়া, মোগলাবাজার ইউনিয়ন বিএনপি সভাপতি ও দক্ষিণ সুরমা উপজেলা সহ-সভাপতি মো: নামর আলী, উপজেলা সহ-সভাপতি মতিউর রহমান দুদু, উপজেলা বিএনপির উপদেষ্ঠা মাহমুদুর রহমান সোহেল, উপজেলা ক্রীড়া বিষয়ক সম্পাদক আফতাব উদ্দিন, যুব বিষয়ক সম্পাদক মঈনুল ইসলাম মঞ্জু, সহ-ছাত্র বিষয়ক সম্পাদক আশিকুর রহমান আশিক, মোগলাবাজার ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আব্দুল হান্নান, উপজেলা বিএনপির সহ-প্রচার সম্পাদক ইসলাম উদ্দিন, মোগলাবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি মো: বাদশা মিয়া, সাধারন সম্পাদক সাঈদুর রহমান ও সাংগঠনিক সম্পাদক আজমল আলী, ২নং ওয়ার্ড সভাপতি আজিজুর রহমান বকুল, সাধারন সম্পাদক ফয়জুর রহমান বিলাল ও সাংগঠনিক সম্পাদক জামাল আহমদ, ৩নং ওয়ার্ডের সাধারন সম্পাদক নুরুল ইসলাম পংকী ও সাংগঠনিক সম্পাদক ছালেহ আহমদ, ৪নং ওয়ার্ডের সভাপতি জিল্লুর রহমান জুনু, সাধারন সম্পাদক শামসুল ইসলাম হিরা ও সাংগঠনিক সম্পাদক সাবেক মেম্বার সাইফুল ইসলাম, ৫নং ওয়ার্ডের সাধারন সম্পাদক আব্দুল আহাদ পাবলু, ৬নং ওয়ার্ডের সভাপতি মহিবুল ইসলাম, সাধারন সম্পাদক মো: আলা উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক আব্দুল হক বাদুর, ৭নং ওয়ার্ডের সাধারন সম্পাদক মো: চান্দ আলী ও সাংগঠনিক সম্পাদক ছালেহ আহমদ ছালিক, ৮ং ওয়ার্ডের সভাপতি মো: নজির উদ্দিন, সাধারন সম্পাদক মো: হামদু মিয়া ও সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম লকুছ, ৯নং ওয়ার্ডের সভাপতি আপতারুল ইসলাম আক্তার ও সাধারন সম্পাদক মো: পংকী মিয়া প্রমুখ।

বিয়ানীবাজার থানা পুলিশ কর্তৃক অস্ত্রধারী সন্ত্রাসী আটক

সিলেট জেলার পুলিশ সুপার জনাব মোঃ মনিরুজ্জামান এর নির্দেশনায় বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ জনাব চন্দন চক্রবর্তী নেতৃত্ত্বে এসআই/ মশিউর রহমান সঙ্গীয় ফোর্সের সহায়তায় অদ্য ০৩/১০/২০১৭খ্রি: রাত্র অনুমান ০৩:৩০ ঘটিকার সময় লাউতা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ডাকাত ও অস্ত্রধারী গ্রেফতারের জন্য বিশেষ অভিযান পরিচালনা করেন। অভিযানকালে বিয়ানীবাজার থানাধীন বারইগ্রাম বাজারস্থ চানগ্রাম ব্রীজের নিচে বারইগ্রাম-গাংপাড়গামী পাকা রাস্তার উপর পৌছাঁ মাত্র পুলিশের উপস্থিতি চের পেয়ে আসামী মোঃ জয়নুল ইসলাম (৩৫), পিতা-মৃত মস্তাকিন আলী, সাং-চান্দ্রগ্রাম, থানা-বড়লেখা, জেলা-মৌলভীবাজারকে আটক করেন। আটককৃত আসামীর হেফাজত হতে ০৭.২ ইঞ্চি বাটযুক্ত ৯ এমএম পিস্তল ও পিস্তলের ম্যাগজিন উদ্ধার করা হয়। আটক আসামীর বিরুদ্ধে ১। বড়লেখা থানার মামলা নং-২১, তারিখ-২৯/০৯/২০১৫খ্রি:, ধারা-৪৫৭/৩৮০ দঃ বিঃ, ২। বড়লেখা থানার মামলা নং-০৭, তারিখ-০৬/০৮/২০১৫খ্রি:, ধারা-৩৯৯/৪০২ দঃ বিঃ, ৩। বড়লেখা থানার মামলা নং-০৮, তারিখ-১০/০৩/২০১৪খ্রি:, ধারা-৩৯৯/৪০২ দঃ বিঃ, ৪। বড়লেখা থানার মামলা নং-১৩, তারিখ-০৯/১০/২০১৫খ্রি:, ধারা-৩৯৯/৪০২ দঃ বিঃ, ৫। বড়লেখা থানার মামলা নং-০৩, তারিখ-০২/১১/২০১১খ্রি:, ধারা-১৮৭৮ সনের অস্ত্র আইন এর ১৯(এ), ৬। বড়লেখা থানার মামলা নং-০২, তারিখ-০২/১১/২০১১খ্রি:, ধারা-৩৯৫/৩৯৭/৪১২ দঃ বিঃ, ৭। গোলাপগঞ্জ থানার মামলা নং-২৯, তারিখ-১৮/০৩/২০১২খ্রি:, ধারা-১৮৭৮ সনের অস্ত্র আইন এর ১৯(এ) মামলাসমূহ বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। এছাড়া বিয়ানীবাজার থানার মামলা নং-১১(০৩)১২ এর সাজাপ্রাপ্ত আসামী। ধৃত আসামীর নিকটপ্রাপ্ত অস্ত্রের বিষয়ে এসআই/মশিউর রহমান বাদী হয়ে এজাহার দাখিলের ভিত্তিতে বিয়ানীবাজার থানার মামলা নং-০২, তারিখ-০৩/১০/২০১৭খ্রি:, ধারা-১৮৭৮ সনের অস্ত্র আইনের (সংশোধনী/২০০২) এর ১৯(এ) রুজুপূর্বক আসামীকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

তারেক রহমানের দেশকে কীভাবে এগিয়ে নিয়ে যাবেন সব সময় সেটা চিন্তা করেন : মওদুদ আহমদ

ঢাকা, ১৮ নভেম্বর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শনিবার জাতীয় প্রেসক্লাবে তারেক রহমানের ৫৩তম জন্মদিন …

ইতিহাস বিকৃতির সুযোগ না পায় সেজন্য বাংলাদেশের মানুষকে জাগ্রত হতে হবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ঢাকা, ১৮ নভেম্বর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যোনে  নাগরিক কমিটি আয়োজিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents