৬:২৮ পূর্বাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / আন্তর্জাতিক / রোহিঙ্গাদের অবস্থা দেখতে বাংলাদেশে আসছেন জাতিসংঘ ও ইউনিসেফের দুই কর্মকর্তা

রোহিঙ্গাদের অবস্থা দেখতে বাংলাদেশে আসছেন জাতিসংঘ ও ইউনিসেফের দুই কর্মকর্তা

ঢাকা, ০১ অক্টোবর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): মিয়ানমার সেনাবাহিনীর নির্মম নির্যাতনে বাংলাদেশে পালিয়ে এসে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের ভয়াবহ মানবিক বিপর্যয় দেখতে ৩ দিনের সফরে আগামীকাল ঢাকা আসছেন জাতিসংঘের মানবিক এবং জরুরি ত্রাণ বিষয়ক সমন্বয়কারি আন্ডার সেক্রেটারি জেনারেল মার্ক লোকক ও জাতিসংঘ শিশু তহবিল-ইউনিসেফের নির্বাহী পরিচালক অ্যান্থনি লেক। ইউনিসেফের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা বলা হয়।

সফরকালে তারা আগামীকাল ২ অক্টোবর কক্সবাজারে রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প পরিদর্শন করবেন এবং ৩ অক্টোবর জেলা শহরের ওসান প্যারাডাইস হোটেলে দুপুর ২টায় সাংবাদ সম্মেলন করবেন।

গত আগস্ট থেকে মিয়ানমার সেনাবাহিনীর পরিকল্পিত হত্যা ও ধ্বংসযজ্ঞে প্রাণ ভয়ে ৫ লাখেরও বেশি রোহিঙ্গা বাংলাদেশে প্রবেশ করেছে। এর মধ্যে ৬০ শতাংশ নারী ও শিশু। জাতিসংঘের হিসেব মতে, এ পর্যন্ত ৭ লাখ রোহিঙ্গা শরণার্থী বাংলাদেশে আশ্রয় নিয়েছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents