৩:০৮ অপরাহ্ণ - শনিবার, ২২ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / টেকনোলজী / দারাজ ডটকমের সঙ্গে ইজিপেওয়ে ডটকমের সমঝোতা চুক্তি স্বাক্ষর

দারাজ ডটকমের সঙ্গে ইজিপেওয়ে ডটকমের সমঝোতা চুক্তি স্বাক্ষর

daraj   15.12.15টেকনোলজী ডেস্ক, ১৫ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ রোববার রাজধানীর বনানী এলাকায় দারাজ ডটকম কার্যালয়ে দারাজ ডটকম ও ইজিপেওয়ে ডটকমের সঙ্গে অনলাইনে মূল্য পরিশোধে উভয়পক্ষের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ফলে এখন থেকে দারাজ ডটকম ডটবিডি থেকে পণ্য কিনে অনলাইনেই পণ্যের মূল্য পরিশোধ করা যাবে। এছাড়া, চলতি মাসের ২৭, ২৮, ২৯ তারিখ কেনাকাটাতে দারাজ দিচ্ছে ‘ফাটাফাটি ফ্রাইডে’ নামে দারুণ এক অফার!

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- দারাজ ডটকম ডটবিডির প্রধান নির্বাহী কর্মকর্তা সুমিত সিংহ এবং ইজিপেওয়ে ব্যবস্থাপনা পরিচালক রিয়াদ মোহাম্মদ। চুক্তি অনুযায়ী দারাজ ডটকমের বাণিজ্যিক ওয়েবসাইট থেকে পণ্য কিনে ইজিপেওয়ের মাধ্যমে গ্রাহক বাসায় বসেই পণ্যের মূল্য পরিশোধ করতে পারবে। এবারই প্রথম দারাজ ডটকমে অনলাইনে পণ্যের দাম পরিশোধের সুবিধা অন্তর্ভুক্ত হলো।

দারাজ ডটকম একটি আন্তর্জাতিক বাণিজ্যিক ওয়েবসাইট পরিচালনাকারী প্রতিষ্ঠান। বিশ্বের শীর্ষস্থানীয় ই-রিটেইল ব্র্যান্ডগুলোর মধ্যে দারাজ ডটকম অন্যতম। বাংলাদেশে তাদের কার্যক্রম শুরু হয়েছে চলতি বছরেই। বাংলাদেশের অন্যতম কোম্পানিগুলোর পণ্য দারাজ অনলাইনে বিক্রি করছে। এতদিন পর্যন্ত তাদের পণ্যগুলো ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে পরিশোধ করা যেতো। কিন্তু এখন থেকে গ্রাহক ইজি পে ওয়ে ডটকমের মাধ্যমে বাসায় বসেই পণ্যের দাম পরিশোধ করতে পারবেন।

ইজি ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা সাকিব নাইম বলেন, ‘ইজি পে ওয়ে একটি ঝামেলাবিহীন পেমেন্ট সিস্টেম। সর্বাধুনিক প্রযুক্তির ব্যবহার আমরা নিশ্চিত করি। আর আগামী ২৭, ২৮ ও ২৯ নভেম্বর চলবে ফ্রাইডে ফাটাফাটি অফার। এ উপলক্ষে আমরা তিনটি ভাউচার অফার দিচ্ছি। ৫ হাজার, ১০ হাজার এবং ২০ হাজার টাকার এ কার্ডগুলো গ্রাহক এখন থেকে ২৬ তারিখের মধ্যে কিনলে পরের তিন দিন তারা শপিং এ পাবেন ডবল অফার। তাদের ভাউচারগুলোর মূল্য দ্বিগুণ হয়ে যাবে।’

দারাজের পণ্য কিনতে ভিজিট করুন www.daraz.com.bd এবং ইজি পে ওয়ের ভাউচার কেনা যাবে www.easypayway.com

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

চিনি ও পেঁয়াজ ছাড়া সব পণ্যের বাজারদর স্বাভাবিক রয়েছে : বাণিজ্যমন্ত্রী

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): চিনি ও পেঁয়াজ ছাড়া সব পণ্যের বাজারদর স্বাভাবিক …

এই স্যাটেলাইটটি বানানো হয়েছে মহা লুটপাটের জন্য : মাহমুদুর রহমান মান্না

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বাংলাদেশের প্রথম স্যাটেলাইট উৎক্ষেপণে নাখোশ নাগরিক ঐক্যের আহ্বায়ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents