৬:৩০ পূর্বাহ্ণ - শুক্রবার, ২১ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / হবিগঞ্জে আবারো সড়ক দুর্ঘটনা : নিহত ৩, আহত ২, বাসে আগুন

হবিগঞ্জে আবারো সড়ক দুর্ঘটনা : নিহত ৩, আহত ২, বাসে আগুন

হবিগঞ্জhobigonj accident1   15.12.15, ১৫ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ রোববার বিকেল ৩ টার দিকে  হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের দেবপাড়া নামক স্থানে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ তিনজন নিহত হয়েছেন। এতে আরো দুইজন আহত হয়েছেন।  নিহতরা হলেন, সফিনা বেগম (৩৫), মকলুছ বিবি (৪৫) ও শেখ সুফিয়ান (২২)।

নিহত সফিনা বেগম নবীগঞ্জ উপজেলার কান্দিগাও গ্রামের কাছন মিয়ার স্ত্রী, মকলুছ বিবি একই গ্রামের আফছর মিয়ার স্ত্রী ও শেখ সুফিয়ান ওই গ্রামের শেখ আব্দুল হান্নানের পুত্র। দুর্ঘটনায় আহত দুই জনকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, যাত্রীবাহী একটি সিএনজি কান্দিগাও থেকে উল্লেখিতদের নিয়ে গোপলার বাজার কমিউনিটি সেন্টারে বিয়ে অনুষ্ঠানে যাবার পথে মহাসড়কে সিএনজিটিকে পুলিশ ধাওয়া করে। ধাওয়া খেয়ে সিএনজি পালিয়ে যাবার সময় সিলেট থেকে ছেড়ে আসা মামুন পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুর্ঘটনাস্থলেই সফিনা বেগম (৩৫) নামে এক সিএনজি যাত্রী নিহত হয়। গুরুতর আহত অবস্থায় মকলুছ বিবি (৪৫) ও শেখ সুফিয়ান (২২) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে পথিমধ্যে তাদের মৃত্যু হয়।

এ ঘটনা স্থানীয় উত্তেজিত জনতা মহাসড়ক অবরোধ করে ঘাতক বাসটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ও শেরপুর হাইওয়ে থানার ওসি নুরুন্নবি সরকারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

হবিগঞ্জ ফায়ার সার্ভিস কর্মকর্তা আফসার উদ্দিন ও শেরপুর হাইওয়ে থানার ওসি নুরুন্নবি সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

আজ থেকে শুরু হচ্ছে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ থেকে শুরু হচ্ছে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents