৫:০৩ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / রোহিঙ্গাদের আশ্রয় দেয়ায় বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জল হয়েছে : আইনমন্ত্রী

রোহিঙ্গাদের আশ্রয় দেয়ায় বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জল হয়েছে : আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া, ২৩ সেপ্টেম্বর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শনিবার ব্রাহ্মণবাড়িয়ার কসবা মহিলা ডিগ্রি কলেজে নবীন বরণ, কৃতি ছাত্রীদের সংবর্ধনা ও ২ কোটি ৭০ লাখ টাকা ব্যয়ে নির্মিত বহুতল ভবন উদ্বোধন উপলক্ষে শিক্ষার্থী-শিক্ষক ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, রোহিঙ্গাদের মানবিক সাহায্য ও আশ্রয় দেয়ায় বাংলাদেশের ভাবমূর্তি বিশ্ব দরবারে উজ্জল হয়েছে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় মনোবল ও সাহসিকতার জন্য।

আনিসুল হক বলেন, মায়ানমারের সূচি সরকার রোহিঙ্গাদের জাতিগতভাবে নিশ্চিহ্ন করার যে সামরিক অভিযান চালাচ্ছে তা মানবতা বিরোধী অপরাধ।

তিনি বলেন, বাংলাদেশের মানুষ দেশ হারানোর ব্যথা অনুভব করতে পারে। ১৯৭১ এ পাকিস্তানি হানাদারদের পৈশাচিক ভাবে বাঙালী নিধন আমরা ভুলিনি।

কসবা মহিলা ডিগ্রি কলেজ গভর্নিং বডির সভাপতি একে এম বদিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক ভুইয়া, পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীন সুলতানা, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-আহ্বায়ক এমজি হাক্কানী প্রমুখ বক্তব্য রাখেন। পরে মন্ত্রী উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তর আয়োজিত উপজেলা পরিষদ পুকুরে পোনা মাছ অবমুক্ত করেন।

এছাড়াও উপজেলা প্রশাসন ও কৃষি অধিদপ্তর আয়োজিত উপজেলার ২৩৭ টি শিক্ষা প্রতিষ্ঠানে ১৩টি করে ফলজ ও বনজ বৃক্ষের চারা বিতরণ এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৩৩ জনের মাঝে ২ লাখ টাকা বিতরণ করেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents