৪:২০ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ২৩ জানুয়ারি , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ইসলামের ভুল ব্যাখ্যা দিয়ে বিপথগামীরা আমাদের সন্তানদের ভুল পথে প্রভাবিত করছে : শিক্ষামন্ত্রী

ইসলামের ভুল ব্যাখ্যা দিয়ে বিপথগামীরা আমাদের সন্তানদের ভুল পথে প্রভাবিত করছে : শিক্ষামন্ত্রী

সিলেট, ১১ সেপ্টেম্বর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ রোববার সিলেটের বিয়ানীবাজারে উপজেলা মিলনায়তনে টিআর প্রকল্পের আওতায় বিয়ানীবাজার উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ ও প্রজেক্টর বিতরণ অনুষ্ঠানে  শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, ইসলামের ভুল ব্যাখ্যা দিয়ে বিপথগামীরা আমাদের সন্তানদের ভুল পথে প্রভাবিত করছে। কোমলমতি শিক্ষার্থীরা বিভ্রান্ত হচ্ছে। ফলে মেধাবি যুবকরাও জঙ্গিবাদের মতো অন্যায় পথে পা বাড়াচ্ছে।

শিক্ষামন্ত্রী বলেন, ‘আমাদের সচেতন হতে হবে। অভিভাবক ও শিক্ষকরা সচেতন হলে শিক্ষাথীরা মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের মতো অন্যায় থেকে বিরত থাকবে। তখন ছেলে-মেয়েরা মা-বাবা এবং দেশেরও সম্পদে পরিণত হবে’।

তিনি বলেন, ‘উন্নয়নশীল দেশগুলোর মধ্যে শিক্ষার উন্নয়নে বাংলাদেশ রোল মডেল। বাংলাদেশে শিক্ষার মানের অনেক উন্নতি হয়েছে। আমাদের ছেলে-মেয়েরা যুগোপযোগী শিক্ষা অর্জন করে দেশে-বিদেশে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখছে’।

নুরুল ইসলাম নাহিদ বলেন, নতুন প্রজন্মকে জাতির প্রত্যাশা পূরণে কাজ করতে হবে। জাতির প্রত্যাশা পূরণে তাদের অগ্রসৈনিকের ভূমিকা পালন করতে হবে।

শিক্ষামন্ত্রী আরো বলেন, অতীতের কোন সরকারের আমলে বছরের প্রথম দিন বিনামূল্যে শিশুদের হাতে বই তুলে দেয়া হয়নি। আমরা বিনামূল্যে বই দেয়ার পাশাপাশি ল্যাপটপ ও প্রজেক্টরও বিতরণ করছি বিদ্যালয়গুলোতে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামান প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

ভূমির মালিকানা পার্বত্য চট্টগ্রামবাসীরই থাকবে : প্রধানমন্ত্রী

ঢাকা, ২১ জানুয়ারি ২০১৮ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম) : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ পার্বত্য চট্টগ্রামের জনগণের …

বিএনপি কী রূপরেখা দেয় নির্বাচন নিয়ে সেটার অপেক্ষায় আছি : ওবায়দুল কাদের

ঢাকা, ২১ জানুয়ারি ২০১৮ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম) : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents