৫:৪৫ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ১৭ অক্টোবর , ২০১৭
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / খেলাধুলা / অন্যান্য খেলার খবর / নাদাল তৃতীয়বারের মত ইউএস ওপেনের শিরোপা জিতলেন

নাদাল তৃতীয়বারের মত ইউএস ওপেনের শিরোপা জিতলেন

স্পোর্টস ডেস্ক, ১১ সেপ্টেম্বর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ২৮তম বাছাই দক্ষিণ আফ্রিকার কেভিন এন্ডারসনকে হারিয়ে ইউএস ওপেন টেনিসে পুরুষ এককের শিরোপা জিতলেন শীর্ষ বাছাই স্পেনের রাফায়েল নাদাল। এই নিয়ে তৃতীয়বারের মত ইউএস ওপেন ও ১৬তম বারের মত গ্র্যান্ড স্ল্যাম জিতলেন নাদাল।

গতরাতে ফ্লাশিংমিডোতে ২ ঘন্টা ২৭ মিনিটের ব্যবধানে এন্ডারসনকে সরাসরি সেটে হারান নাদাল। ৫৮ মিনিট সময় নিয়ে ৬-৩ গেমে প্রথম সেট জিতে নেন নাদাল। পরের সেট একই ব্যবধানে জিতলেও, সময় নিয়েছেন মাত্র ৩৯ মিনিট। প্রথম দুই সেটের মত তৃতীয় ও শেষ সেটও সহজে জিতে নেন নাদাল। ৫০ মিনিট লড়াইয়ের পর ৬-৪ ব্যবধানে তৃতীয় সেট ও ফাইনাল ম্যাচ জয় নিশ্চিত করেন তিনি।

গত জুনে ফ্রেঞ্চ ওপেন জয়ের পর চলতি বছর দ্বিতীয় গ্র্যান্ড স্ল্যাম জিতলেন নাদাল। ২০১৩ সালের পর একই বছরে দুটি গ্র্যান্ড স্ল্যামের শিরোপা জিতলেন তিনি। চলমান বছর অন্য দুটি গ্র্যান্ড স্ল্যাম- অস্ট্রেলিয়ান ওপেন ও উইম্বলডন জিতেছিলেন ফেদেরার।

দ্বিতীয় গ্র্যান্ড স্ল্যাম জয়ের কারনে বছরটিকে অবিশ্বাস্য বলছেন নাদাল, ‘এ বছর যা ঘটছে তা অবিশ্বাস্য। গেল কয়েক বছর বিভিন্ন সমস্যা ও ইনজুরির কারনে ভালো টেনিস খেলতে পারিনি আমি। তবে এবারের মৌসুমের শুরু থেকে যা যা ঘটছে, তা বেশ আবেগপময়।’

অপরদিকে দক্ষিণ আফ্রিকার খেলোয়াড় হিসেবে প্রথমবারের মত গ্র্যান্ড স্ল্যাম জয়ের দারুন এক সুযোগ পেয়েছিলেনএন্ডারসন। কিন্তু সেই স্বপ্ন পূরণ হলো না তার। এতে বেশ হতাশ এন্ডারসন, ‘ফাইনাল হেরে আমি হতাশ। শক্তিশালী প্রতিপক্ষের সাথে আমাকে খেলতে হয়েছে। তারপরও ফাইনাল পর্যন্ত আসতে আমি খুশী। শিরোপা জিততে পারলে আরও ভালো হতো।’

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বর্তমান নির্বাচন কমিশনকে বিএনপি মেনে নিয়েছে : হাছান মাহমুদ

ঢাকা, ১৬ অক্টোবর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):  আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে এক আলোচনা …

জিয়াকে এ দেশে বহুদলীয় গণতন্ত্রের পুনঃপ্রতিষ্ঠাতা বলায় সিইসির পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী

ঢাকা, ১৬ অক্টোবর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সোমবার সকালে দলের নেতাদের নিয়ে নির্বাচন কমিশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents