৩:২০ অপরাহ্ণ - বুধবার, ২৪ জানুয়ারি , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / খেলাধুলা / ক্রিকেট / বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থায় পুরোপুরি সন্তুষ্ট অস্ট্রেলিয়া

বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থায় পুরোপুরি সন্তুষ্ট অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক, ০৫ সেপ্টেম্বর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থায় পুরোপুরি সন্তুষ্ট অস্ট্রেলিয়া। সোমবার রাতে টিম বাসে ঢিল ছুঁড়ে কাচ ভেঙে ফেলার ঘটনায় কিছুটা ঘাবড়ে গেলেও সবাই স্বাভাবিক আছেন বলে জানিয়েছেন অজি কোচ ড্যারেন লেহম্যান।

মঙ্গলবার দ্বিতীয় দিনের খেলা শেষে সাংবাদিকদের তিনি বলেন,‘ হ্যাঁ, গতকাল হোটেলে ফেরার সময় ঘটনাটা ঘটে। আমরা সবাই তখন ঘাবড়ে গিয়েছিলাম। কিন্তু আমরা এখন সবাই স্বাভাবিক আছি। আমাদের জন্য যে ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে তাতে আমরা পুরোপুরি সন্তুষ্ট। যারা নিরাপত্তার কাজে নিয়োজিত তাদের প্রতি আমাদের আস্থা রয়েছে। আমরা এখানে খুব ভালো আছি। আমাদের মন খেলাতে। আমরা ক্রিকেট নিয়ে ভাবছি।’

সোমবার দুষ্কৃতকারীদের ছোড়া শক্ত টিল বা পাথরে ভেঙে চুরমার হয়ে যায় অজি খেলোয়াড়দের বহনকারী বাসের জানালার একটি অংশ। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। কারো শরীরে কোনো আঘাত লাগেনি।

ঘটনটি ঘটে সোমবার সন্ধ্যা রাতে। ভিভিআইপি নিরাপত্তা ব্যবস্থার মধ্যেই প্রথম দিনের খেলা শেষে হোটেলে ফিরছিলেন দুই দলের খেলোয়াড় ও ম্যাচ অফিসিয়ালরা। আগে পিছে নিরাপত্তা বহরের মাঝখানে ছিল অজি খেলোয়াড়দের বহনকারী বাসটি। দুষ্কৃতিকারীরা সেটা লক্ষ্য করেই শক্ত ঢিল ছুড়ে মারে। সঙ্গে সঙ্গে বাসের জানলার একটা অংশ ভেঙে চুরমার হয়ে যায়। তবে ভাগ্য ভালো, কাচগুলো বাসের ভেতর দিকে না পড়ে মাটিতে পড়ে যায়। এজন্য রক্ষা পান খেলোয়াড়রা।

অনাকঙ্খিত ঘটনাটা তদন্ত করবে বিসিবি। এজন্য অবগত নিরাপত্তা এজেন্সিগুলোর সমন্বয়ে উচ্চ ক্ষমতাসম্পন্ন একটি কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছে বিসিবি। পুরো ঘটনায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড অত্যন্ত সজাগ আছে বলে জানানো হয়েছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

ভূমির মালিকানা পার্বত্য চট্টগ্রামবাসীরই থাকবে : প্রধানমন্ত্রী

ঢাকা, ২১ জানুয়ারি ২০১৮ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম) : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ পার্বত্য চট্টগ্রামের জনগণের …

বিএনপি কী রূপরেখা দেয় নির্বাচন নিয়ে সেটার অপেক্ষায় আছি : ওবায়দুল কাদের

ঢাকা, ২১ জানুয়ারি ২০১৮ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম) : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents