৫:৫১ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ১৭ অক্টোবর , ২০১৭
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / বিনোদন / ছোট পর্দার খবর / সালাউদ্দিন লাভলুর পরিচালনায় ঈদের নাটক ‘মাই নেম ইজ ব্যাড’ আসছে

সালাউদ্দিন লাভলুর পরিচালনায় ঈদের নাটক ‘মাই নেম ইজ ব্যাড’ আসছে

বিনোদন ডেস্ক, ২৭ আগষ্ট, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): নোয়াখালী জেলার শ্যামল স্নিগ্ধ গ্রাম বিজয়পুর। এই গ্রামেরই যুবক বকরউদ্দীন। এসএসসি পাশ করে আর পড়াশোনা করেনি। বাবা নেই। মা ও বোন নিয়ে তার সংসার। পৈত্রিক সম্পত্তির জোর থাকায় লেখাপড়া বা আর কিছু করার কোনো আগ্রহই তার হয়নি। সারাদিন টোটো করে ঘুরে বেড়ানো, মানুষ কে জ্বালাতন করা আর মেয়েদের সাথে প্রেম করে বেড়ানোই তার কাজ। সে নিজেকে বকরউদ্দীন সংক্ষেপে ব্যাড বলে পরিচয় দেয়। বকরের অত্যাচারে গ্রামবাসী অতিষ্ঠ। প্রায়শ বকরকে নিয়ে গ্রামে শালিশ বসে এবং বকরও হাসিমুখে শাস্তি ভোগ করে। মা বকরকে নিয়ে সবসময় আতঙ্কত  থাকে।

বকরের একটা বিরাট গুণ।  তা হলো সে একেবারেই বিকারহীন। ওর কোনো মান অপমান বোধ নেই। কেউ মুখে থুতু দিলে সে অবলীলায় তা হাত দিয়ে মুছে হাসে। যেন কিছুই হয়নি। কিন্তু অনেক দিন ধরেই বকরের মন ভালো নেই। কারণ, সে নতুন কিছু করে মানুষ কে জ্বালাতে পারছে না। এমনি একদিনে পাশের গ্রামের বকরের মিতা আরেক বকর আছে যাকে কিনা এই বকর প্রচন্ড জ্বালাতন করে। সেই বকরের কাছে এক লোক আসে মিতা বকরের খোঁজে, কিন্তু দেখা হয় এই বকরের সাথে। এই বকর মজা করে নিজেকেই ওই বকর বলে পরিচয় দেয়। জানতে পারে ওই লোক তার মামাতো ভাই এর মাধ্যমে মিতা বকরের খোঁজ পায় যে কিনা লজিং মাস্টার হিসেবে কোথাও থাকার জন্য চেষ্টা করছিলো।

একথা শুনে এই বকরের মাথায় দুষ্টু বুদ্ধি চাপে। সে লোকটিকে জানায় যে, তার লজিং থাকা প্রয়োজন। লোকটি তাকে নিয়ে ভিন গায়ে একটা বাড়িতে লজিং মাস্টার হিসেবে ওঠায়। ওই বাড়িতে উঠেই বকরের চোখ চকচক করে ওঠে কারণ বকরের যাকে পড়াতে হবে তার বড়বোন সুমি পরমা সুন্দরী, কলেজে পড়ে। বকর  সুমির প্রেমে পড়ে যায় এবং নানা কৌশলে সুমিকে পটাতে চেষ্টা করে। একসময় সুমিও বকরের প্রেমে পড়ে যায়। ওরা গভীর প্রেমে জড়িয়ে পড়ে কিন্তুু এরই মধ্যে বকরের এক প্রাক্তন প্রেমিকা ডেইজী যে কিনা আবার সুমিদের লতায়পাতায় আত্মীয় সে সুমিদের বাসায় বেড়াতে আসে এবং বকরকে দেখে থমকে যায় । যখন জানতে পারে যে বকরের সাথে সুমির প্রেম তখন সে সুমিকে জানায় যে বকর একটা বদমাশ, লুচ্চা, নানান মেয়ের সাথে প্রেম করে বেড়ানোই ওর স্বভাব। সুমি বকরকে এসব নিয়ে জানতে চাইলে বকর সুমীকে বোঝায় যে ডেইজী তাকে প্রেম নিবেদন করেছিলো, বকর তাকে রিফিউজ করায় সে হিংসা থেকে এই সব বলছে।

এমনই এক গল্পে এটিএন বাংলার ঈদ উল আজহার বিশেষ অনুষ্ঠানমালায় প্রচার হবে ১০ পর্বের ধারাবাহিক নাটক ‘মাই নেম ইজ ব্যাড’।

রওনক হাসানের রচনা ও সালাউদ্দিন লাভলুর পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন আজিজুল হাকিম, গোলাম ফরিদা ছন্দা, রওনক হাসান, সানজীদা প্রীতি, শ্যামল মওলা, তাহমীনা মৌ, সতীর্থ রুবেল, সামিরা অথৈ, শারমিন আঁখি, তিতান, নরেশ ভূইয়া, মাহবুবা রেজা নূর, জামিল হাসান প্রমুখ।

নাটকটি ঈদের দিন থেকে দশমদিন পর্যন্ত রাত ৯টা ৩০মিনিটে প্রচার হবে এটিএন বাংলায়।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বর্তমান নির্বাচন কমিশনকে বিএনপি মেনে নিয়েছে : হাছান মাহমুদ

ঢাকা, ১৬ অক্টোবর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):  আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে এক আলোচনা …

জিয়াকে এ দেশে বহুদলীয় গণতন্ত্রের পুনঃপ্রতিষ্ঠাতা বলায় সিইসির পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী

ঢাকা, ১৬ অক্টোবর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সোমবার সকালে দলের নেতাদের নিয়ে নির্বাচন কমিশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents