১০:৩৪ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / সিলেটের খবর

সিলেটের খবর

সিলেট, ১৩ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

নগরীর বন্দরবাজার থেকে জাল আনা গ্রেফতার, কারাগারে প্রেরণ

anwar-hossen ana-pic-13-11-15সিলেট নগরীর বন্দরবাজার থেকে আনোয়ার হোসেন ওরফে জাল আনা (৫৫) নামের এক প্রতারককে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার বিকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত আনোয়ার হোসেন সদর উপজেলার সোনাতলা গ্রামের মৃত মীর হোসেনের ছেলে।

লামাবাজার পুলিশ ফাঁড়ির এসআই মাসুদ রানা এ তথ্য নিশ্চিত করেছেন। মাসুদ রানা জানান, গোপন সংবাদের মাধ্যমে বৃহস্পতিবার রাতে নগরীর বন্দরবাজার এলাকা থেকে জাল আনাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে প্রতারণাসহ একাধিক মামলা রয়েছে। শুক্রবার বিকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে, আজ শুক্রবার বিকালে মোস্তাক আহমদ নামের এক আরেক আসামীকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সকল ষড়যন্ত্র নস্যাৎ করে এদশে ইসলামী আন্দোলন বিজয়ের চুড়ান্ত লক্ষে এগিয়ে যাবে ইনশাআল্লাহ।

Sylhet City Jamat Dua Mahfil Photo 13-11-15জামায়াত কেন্দ্র ঘোষিত দেশব্যাপী দোয়া দিবস কর্মসুচীর অংশ হিসেবে জামায়াতের সেক্রেটারী জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদ সহ জাতীয় নেতৃবৃন্দের মুক্তি, দেশে চলমান সংকট থেকে উত্তরন ও দেশ-জাতির শান্তি কামনায় দোয়া মাহফিল করেছে সিলেট মহানগর জামায়াত। গতকাল শুক্রবার বাদ আসর সিলেট মহানগরীর একটি জামে মসজিদে অনুষ্ঠিত হয়। মাহফিল পুর্ব সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির বক্তব্য রাখেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরীর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী মো: আব্দুর রব ও নুরুল ইমলাম বাবুল, জামায়াত নেতা জাহেদুর রহমান চৌধুরী, আব্দুস শাকুর, মাওলানা আব্দুল মুকিত, মুফতী আলী হায়দার, সিলেট মহানগর ছাত্র শিবির সভাপতি আব্দুর রাজ্জাক ও সেক্রেটারী মাসুক আহমদ প্রমুখ।

এছাড়া শুক্রবার সিলেট মহানগরীর বিমানবন্দর থানা, কোতয়ালী পুর্ব, কোতয়ালী পশ্চিম, শাহপরান ও দক্ষিণ সুরমা সহ সকল থানায় পৃথক পৃথক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিল সমুহে জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মতিউর রহমান নিজামী, সেক্রেটারী জেনারেল আলী আহসান মুহাম্মদ মোজাহিদ সহ কারান্তরীন জাতীয় নেতৃবৃন্দসহ সকল রাজবন্দীদের মুক্তি, দেশের চলমান সংকট থেকে উত্তরন ও দেশ-জাতির কল্যান-শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

সভাপতির বক্তব্যে সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেন- বাংলাদেশে ইসলাম, ইসলামী আন্দোলন ও ইসলামী নেতৃত্ব চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে। এ থেকে জাতির মঙ্গল কামনায় বেশী বেশী আল্লাহর সাহায্য চাইতে হবে। ইসলাম বিদ্বেষী শক্তির সকল ষড়যন্ত্র মোকাবেলায় ইসলামী আন্দোলনের কর্মীদেরকে ঈমানী শক্তিতে বলীয়ান হতে হবে। সকল ষড়যন্ত্র নস্যাৎ করে এদেশে ইসলামী আন্দোলন চুড়ান্ত বিজয়ের লক্ষে এগিয়ে যাবে ইনশাআল্লাহ।

 

ছাত্রদল নেতা নান্টুর মুক্তি দাবী করলেন জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল

সিলেট মহানগর ছাত্রদল নেতা লিটন কুমার দাশ নান্টুকে আটক করে কারাগারে প্রেরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল। জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সিলেট জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক এডভোকেট সামসুজ্জামান জামান, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামিম, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক নাজিম উদ্দিন লস্কর, যুগ্ম আহবায়ক এডভোকেট আব্দুল ওয়াছেহ চৌধুরী জুবের, যুগ্ম আহবায়ক অধ্যাপক আজমল হোসেন রায়হান, যুগ্ম আহবায়ক জাকির হোসেন, যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ সোহেল, যুগ্ম আহবায়ক আব্দুস সহিদ, যুগ্ম আহবায়ক মওদুদুল হক মওদুদ, ও যুগ্ম আহবায়ক এডভোকেট খালেদ জোবায়ের এক যুক্ত বিবৃতিতে বলেন, জনবিচ্ছিন্ন বর্তমান আওয়ামী লীগ সরকার তাদের অবৈধ ক্ষমতাকে কুক্ষিগত করে রাখতে সারা দেশে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদেরকে বিভিন্নভাবে হয়রানী-নির্যাতন চালিয়ে যাচ্ছে।

এসব জুলুম নির্যাতনের অংশ হিসাবে সিলেট মহানগর ছাত্রদল নেতা লিটন কুমার দাশ নান্টুকে সম্পুর্ণ ষড়যন্ত্রমূলক মামলায় আটক করে কারাগারে প্রেরণ করে। নেতুবৃন্দ বলেন, স্বৈরাচারী আচরণ করে অতীতেও কোনো জুলুমবাজ সরকার ক্ষমতায় টিকে থাকতে পারেনি, শেখ হাসিনাও টিকে থাকতে পারবে না। নেতৃবৃন্দ অবিলম্বে পরীক্ষিত ছাত্রদল নেতা লিটন কুমার দাশ নান্টুসহ কারাগারে আটক সকল নেতাকর্মীদের মুক্তি দাবী করেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

মন্ত্রী-প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন স্বপ্নই থেকে যাবে : মাহবুব-উল আলম হানিফ

কুষ্টিয়া, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার বেলা ১২টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডে …

রাজবাড়ী বালিয়াকান্দীর নলিয়া জামালপুর স্টেশনের অদুরে ট্রেনের ধাক্কায় নছিমনের তিন যাত্রী নিহত

রাজবাড়ী, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার দুপরে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর স্টেশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents