৩:৩১ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ২০ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / টাঙ্গাইলের দুর্গম চরে বিএনপির ত্রাণ বিতরণ করলো

টাঙ্গাইলের দুর্গম চরে বিএনপির ত্রাণ বিতরণ করলো

টাঙ্গাইল, ২০ আগষ্ট, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বন্যাকবলিত টাঙ্গাইলের ভুয়াপুর উপজেলার দুর্গম চরের বিভিন্ন এলাকায় ত্রাণ বিরতণ করেছে বিএনপি। যমুনার চরাঞ্চলের নিকরাইল, গোবিন্দাসী ও অর্জুনা ইউনিয়নে রবিবার দিনভর ত্রাণ বিতরণ করে বিএনপির জাতীয় ত্রাণ কমিটি।

বিএনপির পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হবে এমন খবরে আগে থেকেই এসব স্পটে বন্যাদুর্গত মানুষ ছুটে আসেন। দলের জাতীয় ত্রাণ কমিটির পক্ষ থেকে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, যুবদল সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, শহিদুল ইসলাম বাবুল ও জয়ন্ত কুমার কুন্ডু ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নেন।

এ সময় বিভিন্ন স্থানে সংক্ষিপ্ত বক্তব্য দেন বিএনপি নেতারা। তারা বলেন, দেশের বিস্তীর্ণ অঞ্চলে বানভাসী মানুষ প্রকৃতির সঙ্গে লড়াই করে বেঁচে আছেন। তাদের দুর্দশা সত্যিই অবর্ণনীয়। এছাড়া গবাদি পশু নিয়েও দুঃশ্চিন্তায় পড়েছেন অনেক বানভাসী মানুষ। অথচ তা দেখবার কেউ নেই। সরকার এই ব্যাপারে নির্বিকার।

বিএনপি নেতারা অভিযোগ করেন, বেশিরভাগ স্থানেই সরকারের নূন্যতম কোনো পদক্ষেপ নাই। কারণ মানুষের প্রতি তাদের কোনো দায় নাই, মমতা নাই। তারা অবিলম্বে সমতার ভিত্তিতে ক্ষতিগ্রস্ত মানুষের জন্য পর্যাপ্ত ত্রাণসামগ্রী বরাদ্দের দাবি জানান।

নেতারা বলেন, আমরা আমাদের দলের চেয়ারপারসনের নির্দেশে সীমিত সামর্থ নিয়ে মানুষের পাশে আছি এবং চেষ্টা করে যাবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন ওবায়দুল হক নাসির, জেলা বিএনপি সভাপতি কৃষিবিদ শামসুল আলম তোফা, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল, যুবদল নেতা জাহাঙ্গীর হোসেন হাওলাদার, এস এম জাহিদুল হাসান, ভুয়াপুর থানা বিএনপি সভাপতি গোলাম মোস্তফাসহ দলটির আরও অনেক নেতা।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents