১২:৪৮ পূর্বাহ্ণ - বুধবার, ১৯ ডিসেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / বিএনপির আমলে ঝালকাঠিতে ২ বিচারক ও ১ পিপিকে হত্যা করা হয়েছিল : শিল্পমন্ত্রী

বিএনপির আমলে ঝালকাঠিতে ২ বিচারক ও ১ পিপিকে হত্যা করা হয়েছিল : শিল্পমন্ত্রী

AMUআজমীর হোসেন তালুকদার, ঝালকাঠি, ১৩ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার ঝালকাঠি পল্লী বিদ্যুত সমিতির অধীনে সদর উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ছত্রকান্দা, চারুখান ও বেরপাশা গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বিএনপির আমলে বাংলাদেশে জঙ্গী তৎপরতা বৃদ্ধি পেয়েছিল। তারাই বাংলা ভাই সৃষ্টি করেছিল। এমনকি ঝালকাঠিতে দুই বিচারক ও একজন পিপিকে (সরকারি কৌসুলি) হত্যা করা হয়েছিল।

তিনি বলেন, যারা এ দেশে জঙ্গীবাদ সৃষ্টি করেছিল তারা যেন আর এই অঞ্চলে মাথা তুলে দাড়াতে না পারে, সেদিকে খেয়াল রাখতে হবে। তিনি সকলকে আওয়ামী লীগের পতাকা তলে ঐক্যবদ্ধ হয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নেয়ার আহ্বান জানান।

মন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে এদেশে উন্নয়ন হয়। আজকে গ্রাম অঞ্চলের মানুষ অনেক ভাল আছে। যারা শত বছর অন্ধকারে ছিল তাদের ঘরে ঘরে বিদ্যুত পৌছে দেয়া হচ্ছে। আজকে স্বাস্থ্য সেবা সাধারণ মানুষের দোর গোড়ায় পৌছে দেয়া হয়েছে। প্রতি বছর সরকার কয়েক হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে। চিকিৎসক তৈরি করার জন্য সরকার জেলা পর্যায়েও মেডিক্যাল কলেজ স্থাপন করেছে।

পল্লী বিদ্যুতের নতুন এ সংযোগের ফলে তিন গ্রামের ১৮২ পরিবার বিদ্যুতের আলোয় আলোকিত হবে।

নতুন বিদ্যুৎ লাইনের উদ্বোধন উপলক্ষে ইউনিয়ন পরিষদের সামনের চত্বরে সুধী সমাবেশের আয়োজন করা হয়। পল্লী বিদ্যুত সমিতিরি সভাপতি মো. আব্দুর রব হাওলাদারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক রবীন্দ্রশ্রী বড়–য়া, পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, পল্লী বিদ্যুতের জিএম ইঞ্জিনিয়ার এমদাদুল হক উপস্থিত ছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents