১:৩০ অপরাহ্ণ - শনিবার, ১৭ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / আন্তর্জাতিক / জয়ললিতার মৃত্যুর পেছনে ষড়যন্ত্রের ইঙ্গিত : তদন্ত কমিশন গঠনের নির্দেশ

জয়ললিতার মৃত্যুর পেছনে ষড়যন্ত্রের ইঙ্গিত : তদন্ত কমিশন গঠনের নির্দেশ

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৭ আগষ্ট, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ভারতের তামিলনাড়ু রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতার মৃত্যুর ঘটনা তদন্তে কমিশন গঠনের নির্দেশ দিয়েছে তামিলনাড়ু সরকার। মুখ্যমন্ত্রী ই পলানীস্বামী গতকাল এ ঘোষণা দেন।

জয়ললিতার মৃত্যু স্বাভাবিক কিনা তা নিয়ে আগেই প্রশ্ন উঠেছিল। অনেক অভিযোগও ছিল। অবশেষে তার মৃত্যুর পেছনে ষড়যন্ত্রের সম্ভাবনাকে স্বীকৃতি দিল পলানীস্বামী সরকার।

পলানীস্বামী বৃহস্পতিবার জানান, জয়ললিতার মৃত্যুর ঘটনা তদন্ত শুরু করবে এক সদস্যের বিশেষ তদন্ত কমিশন। তামিলনাড়–র মুখ্যমন্ত্রী জয়ললিতা গত ৫ ডিসেম্বর মারা যান। অসুস্থতার সময় থেকে মৃত্যু পর্যন্ত জয়ললিতার দেখভালের পুরো নিয়ন্ত্রণ ছিল শশিকলা নটরাজনের হাতে। অভিযোগ ওঠে, দলেরও অন্য কাউকে ওই সময় জয়ললিতার কাছাকাছি ঘেঁষতে দেননি তিনি। জয়ললিতার মৃত্যু ঘিরে প্রথম থেকেই নানা প্রশ্ন উঠতে থাকে। কয়েক মাস আগে এইমস ও অ্যাপোলো হাসপাতালের পক্ষ থেকে মেডিক্যাল রিপোর্টও প্রকাশ করা হয়।

পলানীস্বামীর কথায়, সেই রিপোর্টেও একাধিক প্রশ্নের উত্তর না মেলায় এবার তদন্তের সিদ্ধান্ত নিয়েছে সরকার। তবে তামিল রাজনীতির পর্যবেক্ষকরা এই তদন্তের পেছনে এআইএডিএমকে-র দুই গোষ্ঠীর কাছাকাছি আসাকেই বড় কারণ হিসাবে দেখছেন। জয়ললিতার মৃত্যু নিয়ে তদন্তের জোরালো দাবি জানিয়ে আসছিলেন জয়ললিতা সরকারের ‘সেকন্ড ম্যান’ ও সাবেক মুখ্যমন্ত্রী পনীরসেলভম। দুই গোষ্ঠীর ঐক্যের শর্ত মেনেই পলানীস্বামী সরকার এই তদন্তের সিদ্ধান্ত নিয়েছে বলে অনেকেরই অভিমত।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents