৫:৫০ অপরাহ্ণ - সোমবার, ২৪ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / আন্তর্জাতিক / তামিল নাড়ুতে ৫ দিনের ভারি বৃষ্টিপাতে ৫৫ জনের মৃত্যু

তামিল নাড়ুতে ৫ দিনের ভারি বৃষ্টিপাতে ৫৫ জনের মৃত্যু

tamil 13.12.15ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৩ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):  ভারতের তামিল নাড়ু প্রদেশে ভারি বৃষ্টিপাতের কারণে জনদুর্ভোগ শুরু হয়েছে। বৃষ্টিপাত ও বন্যাজনিত বিভিন্ন দুর্ঘটনায় এ পর্যন্ত ৫৫ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘণ্টার মধ্যে ৭ জনের মৃত্যু হয়েছে। রাজধানী চেন্নাইয়ের বিভিন্ন এলাকায় বন্যার কারণে স্কুল, কলেজ বন্ধ রাখা হয়েছে। এছাড়া রেল চলাচল এবং বিমানের সব ফ্লাইটও বন্ধ ঘোষণা করা হয়েছে।

বন্যায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে চেন্নাই থেকে ১শ ৮০ কিলোমিটার দুরের কুদ্দালোর জেলা। বন্যার কারণে শুধুমাত্র ওই অঞ্চলেই ২৭ জনের মৃত্যু হয়েছে। পরবর্তী ২৪ ঘণ্টা পর্যন্ত অবিরাম ভারি বর্ষণ হতে পারে বলে সতর্কতা জারি করেছে আবহাওয়া দপ্তর। আবহাওয়া দপ্তরের এই সতর্কতার পরই শহরের সব স্কুল-কলেজ বন্ধ করে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার রাতে শহর জুড়ে ১৪ দশমিক ৯ সেন্টিমিটার করে বৃষ্টিপাত হয়েছে। এতে বিভিন্ন অঞ্চল পানিতে তলিয়ে গেছে। ভারি বৃষ্টিপাতে রেলপথ গুলো ক্ষতিগ্রস্ত হয়েছে। ফলে রেল চলাচল বাধাগ্রস্ত হচ্ছে। তাই সাময়িকভাবে রেল চলাচল বন্ধ রাখা হয়েছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

জাতীয় নির্বাচনে হেরে বারিসান ন্যাশনালের সভাপতির দল থেকে পদত্যাগ করলো নাজিব রাজাক

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): জাতীয় নির্বাচনে হেরে নিজের দল বারিসান ন্যাশনালের …

মার্কিন নিষেধাজ্ঞা সত্ত্বেও ইরানকে ৪০ টি সুপার জেট বিমান দিচ্ছে রাশিয়া

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাশিয়ার সুখোই সিভিল এয়াক্রাফট কর্তৃপক্ষ বলেছে, ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents