১১:১১ অপরাহ্ণ - বুধবার, ১৪ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / অন্যান্য দলের খবর / তদন্তের স্বার্থে হত্যাকাণ্ডের মূল হোতা নূর হোসেনকে রিমান্ডে নেওয়া হোক : নজরুলের স্ত্রী

তদন্তের স্বার্থে হত্যাকাণ্ডের মূল হোতা নূর হোসেনকে রিমান্ডে নেওয়া হোক : নজরুলের স্ত্রী

narayanganj salina islam   13.11.15ঢাকা, ১৩ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার সকালে নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনায় করা মামলার পুনঃতদন্তের দাবি জানিয়েছেন নিহত ওয়ার্ড কমিশনার নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি। সেই সঙ্গে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে হত্যাকাণ্ডের মূল হোতা নূর হোসেনকে রিমান্ডে নেওয়ার দাবি জানিয়েছেন তিনি।

মামলার প্রধান আসামি নূর হোসেনকে দেশে ফিরিয়ে আনায় সরকারের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে নজরুলের স্ত্রী ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকমকে জানান, ‘বর্তমান তদন্তে হত্যাকাণ্ডের ঘটনায় নূর হোসেন র‌্যাবকে ব্যবহার করেছে বলে তথ্য এসেছে। সেজন্য ঘটনার নেপথ্যে অন্য কেউ জড়িত আছে কিনা তা বের করার দাবি করছি। এছাড়া নূর হোসেনকে ভারতে যাওয়ার জন্য কে সহযোগিতা করেছে নতুন করে তদন্ত করলে বিষয়টি বেরিয়ে আসতে পারে বলে জানান তিনি।

বিউটি জানান, সাত খুনের ঘটনার পর আমাদের পরিবারকে পুলিশি নিরাপত্তা দেয়া হয়েছিল। কিন্তু এখন তা তুলে নেয়া হয়েছে। এর ফলে, এখন আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। এজন্য তিনি পুলিশি নিরাপত্তার দাবি জানান।

গতকাল রাতে বেনাপোল সীমান্ত দিয়ে বাংলাদেশের ফেরত পাঠানো হয় আলোচিত সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনকে। পরে তাকে রাজধানীর উত্তরায় অবস্থিত র‌্যাব-১ এর কার্যালয়ে নেওয়া হয়। শুক্রবার সকালে নূর হোসেনকে নারায়ণগঞ্জ পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব। পরে পুলিশ তাকে নারায়ণগঞ্জ পুলিশ লাইনে নিয়ে যায়।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের ফতুল্লারলামাপাড়া থেকে কাউন্সিলর নজরুল ইসলাম, আইনজীবী চন্দনসরকারসহ সাতজনকে অপহরণ করা হয়। তিন দিন পর শীতলক্ষ্যা নদীতে তাদের মরদেহ পাওয়া যায়।

এরপর ২০১৪ সালের ১৪ জুন কলকাতার দমদম বিমানবন্দরের কাছে কৈখালি এলাকার একটি বাড়ি থেকে দুই সহযোগীসহ নূর হোসেনকে গ্রেপ্তার করে পশ্চিমবঙ্গ পুলিশ।

বৃহস্পতিবার রাত ১১টা ২০মিনিটের দিকে বেনাপোল চেকপোস্টের জিরো পয়েন্ট দিয়ে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সদস্যরা নূর হোসেনকে বিজিবি সদস্যদের কাছে হস্তান্তর করে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents