২:৪৫ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / আমাদের দেশের রাজনীতিবিদদের লাগামছাড়া কথা বলেন, এটা সবচেয়ে বড় সমস্যা : ওবায়দুল কাদের

আমাদের দেশের রাজনীতিবিদদের লাগামছাড়া কথা বলেন, এটা সবচেয়ে বড় সমস্যা : ওবায়দুল কাদের

obaidul kader2   13.11.15ঢাকা, ১৩ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে এক অনুষ্ঠানে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,  আমাদের ভালো কথা শুনতে শুনতে দেশের মানুষ ক্লান্ত হয়ে গেছে। আমরা যত ভালো কথা বলি তার চেয়ে কাজ করি কম। তাই এখন থেকে কথা কম হবে, অ্যাকশন হবে বেশি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন পূনর্মিলনী-২০১৫ উপলক্ষে এ ‘সাধারণ সভা ও গুণীজন সম্মাননার আয়োজন করে। সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণে অন্যরকম আনন্দঘন পরিবেশ তৈরি হয়।

obaidul kader3   13.11.15ওবায়দুল কাদের বলেন, আমাদের দেশের রাজনীতিবিদদের লাগামছাড়া কথা বলেন। এটা সবচেয়ে বড় সমস্যা। কথা বলতে বলতে তারা নিয়ন্ত্রণের বাহিরে চলে যান। আরেকটা সমস্যা দায়িত্বজ্ঞানহীন রাজনীতি। এই দুটো নিয়ন্ত্রণ করতে না পারলে আমরা বড় ধরণের দূর্যোগপূর্ণ অবস্থার দিকে ধাবিত হবো।

সড়ক পরিবহনমন্ত্রী বলেন, সাম্প্রদায়িক বিদ্বেষ দিয়ে যারা রাজনীতিকে বিষাক্ত করছেন তাদেরকে দমন করতে হবে।’ নিজেকে সার্বজনীন উল্লেখ করে আওয়ামী লীগের এই নেতা বলেন, যদিও আমি দলের মনোনীত মন্ত্রী তারপরও আমি মনে করি, আমি কোন দলের মন্ত্রী নই, আামি দেশের মন্ত্রী।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল হক চৌধুরী মোশতাকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রেজাউল কবির, মিজানুর রহমান, এম এ বারী প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents