১০:৪৫ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ক্লাব ছেড়ে চলে গেলেও ইব্রাহিমোভিচ এখনো ওল্ড ট্র্যাফোর্ডের নেতা : পল পগবা

ক্লাব ছেড়ে চলে গেলেও ইব্রাহিমোভিচ এখনো ওল্ড ট্র্যাফোর্ডের নেতা : পল পগবা

স্পোর্টস ডেস্ক, ২৭ জুলাই, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ক্লাব ছেড়ে চলে গেলেও ম্যানচেস্টার ইউনাইটেড দলে এখনো জ্লাটান ইব্রাহিমোভিচের প্রচন্ড প্রভাব রয়েছে বলে মন্তব্য করেছেন মিডফিল্ডার পল পগবা।

সুইডিশ এই অভিজ্ঞ স্ট্রাইকারের সাথে ইউনাইটেডের এক বছরের চুক্তি ২০১৬-১৭ মৌসুমের পরেই শেষ হয়ে গেছে। কিন্তু হাঁটুর লিগামেন্ট ইনজুরির কারনে তিনি এখনো ক্লাবের ট্রেনিং কমপ্লেক্সে রয়ে গেছেন। গত এপ্রিল থেকে ইব্রা এই ইনজুরিতে ভুগছেন। পগবা স্বীকার করেছেন ইউনাইটেড স্কোয়াডের সাথে ইব্রাহিমোভিচ এখনো বেশ দৃঢ়ভাবেই জড়িত আছেন। এ সম্পর্কে পগবা বলেন, ‘অবশ্যই জ্লাটান একজন নেতা। সে সবসময়ের জন্যই একজন বড় লিডার। এজন্যই সে এখনো দলের সাথে আছে। এমনকি যখন সে খেলত না মাঠের বাইরে থেকেও সে সকলকে নেতৃত্ব দিত।

জুভেন্টাসে চার বছর কাটানোর পরে গত মৌসুমে ২৪ বছর বয়সী ফ্রেঞ্চ তারকা পগবা ইউনাইটেডে যোগ দেন। প্রথম মৌসুমে ইউনাইটেডের হয়ে জিতেছেন কমিউনিটি শিল্ড, লীগ কাপ ও ইউরোপা লীগ। এই ক্লাবে থেকে নিজেকে ইব্রাহিমোভিচ ও মিডফিল্ডার মাইকেল ক্যারিকের মত নেতৃত্বে দেখতে চান পগবা। এ সম্পর্কে তিনি বলেন, আমি এখানে মাত্র এক মৌসুম খেলেছি। আমি এখানে এসেছি এই আশা নিয়ে যে একমসময় দলের নেতৃত্ব দিতে পারবো। এটাই মূল লক্ষ্য নয়। কিন্তু এর মাধ্যমেই নিজেকে পরিণত করা যাবে। এখানে এসে প্রথমে একজন খেলোয়াড় হিসেবে নিজেকে এগিয়ে নিতে হবে। এরপর অধিনায়ক। আমি অবশ্যই ইব্রাহিমোভিচ, ক্যারিকদের কাছ থেকে এসমস্ত গুণাবলী শেখার চেষ্টা করবো।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents