৭:১২ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ২০ জুন , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আ.লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ইসহাক মিঞা আর নেই : প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আ.লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ইসহাক মিঞা আর নেই : প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

ঢাকা, ২৪ জুলাই, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সোমবার সকাল ১১টা ১৫ মিনিটে চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, সাবেক গণপরিষদ ও জাতীয় সংসদ সদস্য এবং আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মো. ইসহাক মিঞা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী. . . রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ৭ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, নাতি-নাতনী, সহকর্মী, শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। আগামীকাল মঙ্গলবার সকাল ১০ টায় চট্টগ্রাম নগরীর জামিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

ইসহাক মিঞার মৃত্যুতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। আজ এক শোক বিবৃতিতে তিনি মরহুমের পবিত্র রুহের মাগফিরাত কামনা এবং তাঁর শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

ইসহাক মিঞার মৃত্যুতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এদিকে ইসহাক মিয়া’র মৃত্যুতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি গভীর শোক প্রকাশ করেছেন।

এক শোকবার্তায় তিনি বলেন, তাঁর মৃত্যুতে বাংলাদেশ একজন দক্ষ ও প্রবীণ রাজনীতিবিদ এবং কৃতি সন্তানকে হারাল। তাঁর মৃত্যুতে সমগ্র জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি যা কোনভাবেই পূরণ হবার নয়।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents