৯:৪১ অপরাহ্ণ - রবিবার, ২৪ সেপ্টেম্বর , ২০১৭
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / খালেদা জিয়া দেশে আবারো বিশৃঙ্খলা তৈরি চেষ্ঠা করলে তার কঠোর জবাব দেওয়া হবে : ড. হাছান মাহমুদ

খালেদা জিয়া দেশে আবারো বিশৃঙ্খলা তৈরি চেষ্ঠা করলে তার কঠোর জবাব দেওয়া হবে : ড. হাছান মাহমুদ

ঢাকা, ১৪ জুলাই, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সকালে রাজধানীর ঢাকা রিপোটার্স ইউনিটির গোলটেবিল লাউঞ্জে জাতীয় গণতান্ত্রিক লীগের উদ্যোগে ‘স্বাধীনতা বিরোধী ঘাতক দালাল যুদ্ধাপরাধীদের সাথে আপোষ নয়’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া দেশে আবারো বিশৃঙ্খলা তৈরি চেষ্ঠা করলে তার কঠোর জবাব দেওয়া হবে।

তিনি বলেন, ‘বেগম খালেদা জিয়া যতবারই দেশের বাইরে যান ততবারই দেশকে অস্থিতিশীল করার প্রেসক্রিপশন নিয়ে আনেন। তিনি আজ আবার লন্ডনে যাচ্ছেন। সেখান থেকে ফিরে এসে আবারো দেশে বিশৃঙ্খলা তৈরি করলে তাঁর দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।

ড. হাছান আরো বলেন, ‘তাঁকে (বেগম জিয়া) পেট্রলবোমা হামলার জন্য দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে। কিন্তু তিনি আবারো এ ধরনের পথ বেছে নিলে জনগণ তাঁকে চিরতরে বিদায় জানাবে।’

বন ও পরিবেশ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবি কখনো বাস্তবায়িত হবে না।

তিনি বলেন, নির্বাচন কমিশন (ইসি)’র অধীনে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনাই নির্বাচনকালীন সহায়ক সরকারের দায়িত্ব পালন করবেন।

জঙ্গিবাদ দমনে বিএনপির ভূমিকার তীব্র সমালোচনা করে আওয়ামী লীগের অন্যতম মুখপাত্র ড. হাছান বলেন, বিভিন্ন দেশে জঙ্গিবাদী তৎপরতা চলছে। আর এই জঙ্গিবাদী তৎপরতা মোকাবেলায় সে সকল দেশের রাজনৈতিক দলগুলো ঐকবদ্ধ হয়েছে।

তিনি বলেন, ‘অত্যন্ত দুঃখের বিষয় হলো, আমাদের বিএনপি ও তাঁর নেতৃত্বাধীন দলগুলো জঙ্গিবাদের পক্ষে অবস্থান নিয়েছে। আর তাঁদের জোটেও বেশ কয়েকটি জঙ্গিবাদী দল রয়েছে।’

ড. হাছান বলেন, তারা (বিএনপি) দেশকে অস্থিতিশীল করার জন্য জঙ্গিবাদের মদদদাতা হিসেবে আবিভূত হয়েছে। জঙ্গিরা যখন ধরা পড়ছে, তাদের লাশ তাদের পরিবার পরিজনরা গ্রহণ করতে অস্বীকার করছে, তখন বেগম খালেদা জিয়া জঙ্গিদের পক্ষে অবস্থান গ্রহণ করেছে।

তিনি আরো বলেন, জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদের রাজনীতি থেকে বিদায় করতে পারলেই দেশ থেকে জঙ্গিবাদকে চিরতরে নির্মূল করা সম্ভব হবে।

সুপ্রীমকোর্ট আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি এডভোকেট এম কাজী সাজোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস এমপি, জাতীয় পার্টি (জেপি)’র যুগ্ম-সাধারণ সম্পাদক সাদেক সিদ্দিকী ও ড. শাহেদা ওবায়েদ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

রোহিঙ্গাদের আশ্রয় দেয়ায় বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জল হয়েছে : আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া, ২৩ সেপ্টেম্বর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শনিবার ব্রাহ্মণবাড়িয়ার কসবা মহিলা ডিগ্রি কলেজে নবীন …

রোহিঙ্গা ইস্যুতে জাতীয় ঐক্যের প্রশ্নে প্রধানমন্ত্রীর বক্তব্য দুঃখজনক : ড. খন্দকার মোশাররফ হোসেন

ঢাকা, ২৩ সেপ্টেম্বর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শনিবার জাতীয় প্রেসক্লাবে ‘বিচার বিভাগ-সরকার বাহাস: বাংলাদেশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents