‘অ্যা কিড লাইক জ্যাক’ নামে একটি হলিউড ছবিতে এখন কাজ করছেন প্রিয়াঙ্কা। এর পাশাপাশি তৃতীয় হলিউড ছবিতে কাজ করা শুরু করে দিয়েছেন। সেই ছবির সেট থেকে তোলা হয়েছে ঘনিষ্ঠ ছবিগুলো। সেগুলোই সামাজিক যোগাযোগ মাধ্যমে হলো ভাইরাল!

ওই দৃশ্যে দেখা গেছে, একটি রেস্তোরাঁতে বসে খাবার খাচ্ছিলেন প্রিয়াঙ্কা। সেই সময় হঠাৎই তার গলায় খাবার আটকে যায়। কাশতে শুরু করেন তিনি। ওই সময় খানিকটা দেবদূতের মতোই পর্দায় আসেন অ্যাডাম ডেভাইন, যিনি এই ছবিতে প্রিয়াঙ্কার সহ অভিনেতা। প্রিয়াঙ্কাকে পিছন থেকে জড়িয়ে ধরে কোলে তুলে নেন তিনি। জোরে জোরে পিছন থেকেই ধাক্কা দেন। এরপরই স্বাভাবিক অবস্থায় ফিরে আসেন প্রিয়াঙ্কা।

স্বাভাবিক হয়ে প্রাণ বাঁচানোর জন্য ডেভাইনকে ধন্যবাদ জানান পিসি। আসলে শুটিংয়ের সময় একটি দৃশ্য ফাঁস হয়ে যায়। সেই ফাঁস হওয়া দৃশ্যে, খানিক এইভাবেই প্রিয়াঙ্কার প্রাণ বাঁচাতে দেখা গেছে হলিউড অভিনেতা অ্যাডম ডেভাইনকে।

ছবিতে ইয়োগা অ্যাম্বাসেডরের চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা। এছাড়া লিয়াম হেমসওয়ার্থ, রেবেল উইলসন, অ্যাডাম ডেভিনকে অভিনয় করতে দেখা যাবে এই ছবিতে। ছবিটি পরিচালনা করছেন স্ট্রাউস শুলসন। সব ঠিক থাকলে ২০১৯ সালে ভালোবাসা দিবসে মুক্তি পাবে ছবিটি। এছাড়াও বলিউডের সিনেমায় অভিনয় করার কথা ভাবছেন প্রিয়াঙ্কা। তবে এখনই কোন সিনেমায় চুক্তিবদ্ধ হন নি তিনি।