ক্যাটরিনার জন্মদিন কিন্তু আজ নয়। আগামী ১৬ জুলাই ৩৩ বছরে পা দেবেন এই নায়িকা। কিন্তু তার আগেই প্রাক্তন প্রেমিকের সঙ্গে জন্মদিনের উৎসব পালন করে ফেললেন তিনি। আবার সেই সেলিব্রেশনের ছবি সোশাল সাইটে শেয়ার করেন ক্যাটরিনা। ক্যাটরিনা-রণবীর দুজনেই তার আসন্ন সিনেমা ‘জাগ্গা জাসুস’-এর প্রমোশনে ব্যস্ত। আর সেকারণেই একটি টক শো তে অংশ নিয়েছিলেন তারা। সেখানেই ক্যাটের জন্মদিনের জন্য সেলিব্রেশনের ব্যবস্থা নেওয়া হয়। আর তাছাড়া ক্যাটরিনা আইআইফা ২০১৭ অ্যাওয়ার্ড-এর জন্য নিউইয়র্ক ‌যাবেন। তাই আগে থেকেই তার জন্মদিন পালনের ব্যবস্থা করা হয়।

প্রসঙ্গত, অ্যাওয়ার্ড শেষে নিউইয়র্ক থেকে সোজা সালমান-ক্যাটরিনার আবার মরোক্কোর উদ্দেশ্যে রওনা দেবেন ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিংয়ের জন্য। আর তার পর আবুধাবি যাবেন তারা। মোট ৪০ দিনের শুটিংশেষে মুম্ৱাই ফিরবেন ক্যাটরিনা। তাই আগে ভাগেই বার্থডে সেলিব্রেশন করলেন।

তবে শোনা গিয়েছিল, ‘জাগ্গা জাসুস’ ছবির পর আর ক্যাটরিনার সঙ্গে নাকি আর কোনও ছবি করতে চান না রণবীর। যদিও পরে এক সাক্ষাৎকারে এ কথা অস্বীকার করেন। তিনি বলেন, যদি পরে ভালো কোনও স্ক্রিপ্ট পান তাহলে অবশ্যই ক্যাটরিনার সঙ্গে করবেন। উল্লেখ্য, আগামী ১৪ জুলাই মুক্তি পাচ্ছে অনুরাগ বসু পরিচালিত রণবীর ও ক্যাটরিনার ‘জাগ্গা জাসুস’।