৬:০৮ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / সিটিসেল ও টেলিটক-এর কাছে সরকারের পাওনা ১,৮৬৫.৫৩ কোটি টাকা : সংসদে তারানা হালিম

সিটিসেল ও টেলিটক-এর কাছে সরকারের পাওনা ১,৮৬৫.৫৩ কোটি টাকা : সংসদে তারানা হালিম

tarana sangsad     12.11.15ঢাকা, ১২ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সংসদে সরকারি দলের সদস্য গাজী ম ম আমজাদ হোসেন মিলনের এক প্রশ্নের জবাবে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, দেশের ২টি মোবাইল অপারেটরের কাছে সরকার ১ হাজার ৮৬৫ কোটি ৫৩ লাখ টাকা পাবে। কোম্পানি ২টি হলো- প্যাসিফিক বাংলাদেশ টেলিকম লিমিটেড (সিটিসেল) এবং টেলিটক বাংলাদেশ লিঃ।

প্রতিমন্ত্রী আরো বলেন, সিটিসেলের কাছে ২জি লাইসেন্সের স্পেকট্রাম অ্যাসাইনমেন্ট ফি বা নবায়ন ফি বাবদ ২২৯ কোটি টাকা, লাইসেন্স ফি বাবদ ৫ কোটি টাকা, স্পেকট্রাম চার্জ বাবদ ১৯ কোটি ৭৫ লাখ টাকা, রেভিনিউ শেয়ারিং বাবদ ১৯ কোটি ২০ লাখ টাকা ও এসওএফ’র চাঁদা বাবদ ৭ কোটি ৪৫ লাখ টাকাসহ ২৮০ কোটি ৪০ লাখ টাকা বকেয়া রয়েছে। অন্য অপারেটর টেলিটকের নিকট থ্রি-জি লাইসেন্সের স্পেকট্রাম অ্যাসাইনমেন্ট ফি বা নবায়ন ফি বাবদ ১ হাজার ৫৮৫ কোটি ১৫ লাখ টাকা বকেয়া রয়েছে।

তারানা হালিম বলেন, বকেয়া রাজস্ব আদায়ের জন্য সিটিসেলের বিরুদ্ধে ইতোমধ্যে বিটিআরসি’র লিগ্যাল ও লাইসেন্সিং (এল. এল) বিভাগ থেকে ‘পাবলিক ডিমান্ড রিকভারি (পিডিআর) অ্যাক্ট, ১৯১৩ এবং বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন-২০০১ এর বিধান মোতাবেক মামলা দায়ের করার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে এবং অন্য অপারেটর টেলিটকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents