শাহরুখ-আনুশকার আসন্ন ছবির প্রচার করতে গিয়ে হতাশ হতে হলো তাদের। ইমতিয়াজ আলির ‘জাব হ্যারি মেট সেজাল’ এর প্রোমোশনের জন্য কপিল শর্মা শোয়ে গিয়েছিলেন তারা। কিন্তু শুটিং না করেই তাকে বাড়ি ফিরতে হয়েছে। এর কারণ জানতে গিয়ে জানা গেলো, শুটিং চলাকালীন অজ্ঞান হয়ে যান কপিল। তারপর তড়িঘড়ি করে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
গত ৭ জুলাই শাহরুখ ও আনুশকা দুজনেই কপিল শর্মার শোয়ে গিয়ে ফেরত আসেন। শুটিংয়ের জন্য সব কিছুই তৈরি হয়ে গিয়েছিল। শাহরুখ ও আনুশকা শুটিং ফ্লোরে হাজির হন। সেই সময় হঠাৎই অসুস্থবোধ করেন কপিল। তারপর সেটের মধ্যেই অজ্ঞান হয়ে যান।

কিন্তু কী কারণে এতটা অসুস্থ হয়ে পড়লেন কপিল, এর জবাবে জানা গেছে, এই শো নিয়ে মানসিক চাপের মধ্যে ছিলেন তিনি। শোয়ের টিআরপি নিয়ে খুবই চিন্তিত। পুরনো জনপ্রিয়তা ফিতে পেতে সব চেষ্টাই করছেন। তাও চিন্তা যেন পিছু ছাড়ছে না। আর এত মানসিক চাপে তিনি অসুস্থ হয়ে অজ্ঞান হয়ে পড়েন শুটিং সেটে।

গত মার্চ মাসে অস্ট্রেলিয়া থেকে বিমানে ফেরার পথে কমেডিয়ান সুনীল গ্রোভার, আলি আসগর ও চন্দন প্রভাকরের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন কপিল। তারপরই শো ছেড়ে চলে যান ওই তিন কমেডিয়ান। আর এর কারণে জনপ্রিয়তা কমে যায় শোয়ের। যার ফলে মানসিক চাপ থেকে অসুস্থ হয়েছেন কপিল। আর এই অসুস্থতার জন্যই বাধ্য হয়ে শো বন্ধ রাখতে হয়েছে। তবে অসুস্থতা কাটিয়ে ওঠার পরই আবার এই এপিসোড শুট করবেন তিনি।

উল্লেখ্য, আগামী আগস্টের ৪ তারিখ মুক্তি পাচ্ছে শাহরুখ-আনুশকার ছবিটি। ছবিটি পরিচালনা করেছেন ইমতিয়াজ আলি। এর পরেই শাহরুখ যোগ দিয়েছেন আনন্দ এল রাইয়ের আগামী সিনেমার শুটিংয়ে। এতেও শাহরুখের বিপরীতে অভিনয় করবেন আনুশকা শর্মা।