১০:৪৫ অপরাহ্ণ - শনিবার, ২২ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / বিনোদন / বড় পর্দার খবর / চিকুনগুনিয়ায় আক্রান্ত মিশা ! এই রোগের তো নাপা ছাড়া অন্য কোন ঔষধ নেই : মিশা সওদাগর

চিকুনগুনিয়ায় আক্রান্ত মিশা ! এই রোগের তো নাপা ছাড়া অন্য কোন ঔষধ নেই : মিশা সওদাগর

বিনোদন ডেস্ক, ০৭ জুলাই, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বাংলাদেশের একজন জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। সম্প্রতি ঢাকাই চলচ্চিত্রের শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন। রয়েছেন যৌথ প্রযোজনার অনিয়ম নিয়ে তুমুল সোচ্চার। তিনি সিনেমার ভয়ংকর ভিলেন,  তাকে দেখলেই অনেকে ভয়ে আড়ালে চলে যান। অথচ এবার তিনি নিজেই ধরাশায়ী। অন্য কিছুর কথা বলছি না। তিনি চিকুনগুনিয়া ভাইরাসে আক্রান্ত হয়ে তিনদিন যাবত বিছানায় পড়ে রয়েছেন।

পর্দার ভয়ংকর ভিলেন মিশা বাস্তবে অত্যন্ত বিনয়ী, হাসি-খুশি ও প্রাণবন্ত মানুষ। অসুস্থ হয়ে বাড়ির বাইরে যেতে পারছেন না। ভাইরাসে আক্রান্ত হয়ে সমিতির কোন কাজেও অংশগ্রহণ করতে পারছেন না এই গুণি শিল্পী।

তিনি বলেন, গত তিনদিন ধরে আমি চিকুনগুনিয়া ভাইরাতে আক্রান্ত হয়ে আছি। শরীর ভাল না।এই কারণে সমিতির মিটিংগুলোতেও অংশ নিতে পারছি না। সুস্থ হয়েই আবার কাজে নেমে পড়বো।’

ডাক্তার দেখিয়েছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘আমার সালা নিজেই একজন ডাক্তার। তার পরামর্শ নিয়েছি। এই রোগের তো নাপা ছাড়া অন্য কোন ঔষধ নেই। আর প্রচুর বিশ্রাম নিতে বলেছে। তাই বিশ্রামেই রয়েছি।’

প্রসঙ্গত, মিশা সওদাগর ১৯৬৬ সালের ৪ জানুয়ারি ঢাকায় জন্মগ্রহণ করেন। তার পুরো নাম শাহীন হাসান মিশা। আশির দশকে ‘এফডিসি’র নতুন মুখ সন্ধান’-এর মাধ্যমে নায়ক হওয়ার জন্য অডিশন দেন। এরপর ছটকু আহমেদ পরিচালিত ‘চেতনা’ ছবিতে প্রথম অভিনয় করেন। নায়ক হিসেবে সাফল্য না পেয়ে ১৯৯৪ সালে ‘যাচ্ছে ভালবাসা’ নামক ছবিতে প্রথম ভিলেনের চরিত্রে অভিনয় করেন। এ পর্যন্ত হাজারেরও বেশি চলচ্চিত্রে কাজ করেছেন গুণী এই অভিনেতা। এর আগে পায়ের লিগামেন্ট ছিড়েও বেশ কিছুদিন ভুগেছিলেন তিনি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সৈয়দ সামসুল হকের একক চিত্র প্রদর্শনী শুরু

বিনোদন ডেস্ক, ২৪ মার্চ ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): কবি ও সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের …

নবম সত্যেন সেন গণসঙ্গীত উৎসব আজ শুরু

বিনোদন ডেস্ক, ২৮ মার্চ ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠীর আয়োজনে ‘নবম সত্যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents