১০:০৭ পূর্বাহ্ণ - শুক্রবার, ১৬ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / বনানীতে আবার ‘ধর্ষণ’, তরুণীর আলামত সংগ্রহ

বনানীতে আবার ‘ধর্ষণ’, তরুণীর আলামত সংগ্রহ

ঢাকা, ০৭ জুলাই, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাজধানীর বনানীতে জন্মদিনের দাওয়াত দিয়ে বাসায় ডেকে ধর্ষণের অভিযোগ করা তরুণীর ধর্ষণের :আলামত সংগ্রহ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগে আনা হলে তার রক্ত ও প্রসাব সংগ্রহ করা হয়।

বনানী থানার উপপরিদর্শক সুলতানা আক্তার তেজগাঁওয়ের নারী ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে ওই তরুণীকে ঢামেকের ফরেনসিক বিভাগে আনেন। পরে দুপুর দুইটার দিকে তার ফরেনসিক পরীক্ষা সম্পন্ন হয়।

ফরেনসিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদকে প্রধান করে পাঁচ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়। বোর্ডের অন্য সদস্যরা হলেন ডা. কবির সোহেল, ডা. প্রদীপ বিশ্বাস, ডা. রেজওয়ানা শারমিন এবং ডা. মমতাজ আরা।

ঢাকা মেডিকেলের ফরেনসিক বিভাগের প্রধান সোহেল মাহমুদ সাংবাদিকদের বলেন, ‘আমরা ভিকটিমের শরীর থেকে আলমত হিসেবে রক্ত ও প্রসাব সংগ্রহ করেছি। এছাড়া তার এক্সেরেও করা হয়েছে। ধর্ষণের আগে তাকে জোরপূর্বক কোনো নেশাজাতীয় দ্রব্য পান করানো হয়েছিল কিনা তা পরীক্ষা করা হবে।’

তবে কবে নাগাদ প্রতিবেদন পুলিশের কাছে হস্তান্তর করা হবে সে ব্যাপারে বিস্তারিত কিছু জানাননি এই চিকিৎসক।

জন্মদিনের দাওয়াত দিয়ে ডেকে নিয়ে ব্যবসায়ীর ছেলে বাহাউদ্দিন ইভান ধর্ষণ করেছে এমন অভিযোগে বুধবার দুপুরে বনানী থানায় একটি ধর্ষণের অভিযোগ করেন ওই তরুণী।

অভিযোগে ওই তরুণী বলেন, ফেসবুকে বন্ধুত্বের সূত্র ধরে বিবাদী বাহাউদ্দিন ইভানের সঙ্গে পরিচয়ের পর তার সঙ্গে ঘোরাঘুরি ও দেখা সাক্ষাৎ হতো ওই তরুণীর। পরে তাদের বন্ধুত্ব প্রেমের সম্পর্কে জড়ায়। সম্পর্কের সূত্র ধরে গত ৪ জুলাই জন্মদিনের কথা বলে ইভান রাত নয়টার দিকে ফোনে ওেই তরুণীকে ফোন করে তার বাসায় যেতে বলেন। ওই সূত্র ধরে ইভান ওই তরুণীকে তার মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার কথা বলে এবং তাদের সম্পর্কের বিষয়টি মাকে জানানোর কথা বলে তাকে বাসায় ডেকে নেন।

ওই তরুণী বলেন, এরপর আমি আমার আপুর সঙ্গে কথা বলে উক্ত তারিখে একটি রিকশাযোগে রাত সাড়ে ১০টার দিকে ওই বাসার সামনে পৌঁছালে ইভান আমাকে রিসিভ করে তার বাসায় নিয়ে যান। আমি বাসায় যাওয়ার পর কাউকে দেখতে পাইনি। সে আমাকে তার রুমে নিয়ে যায়। মায়ের কথা জিজ্ঞেস করলে বলে বাবা-মা দুজনেই অসুস্থ, ঘুমিয়ে আছেন। জোরে কথা বলা যাবে না।

ওই তরুণী বলেন, বাসায় জন্মদিনের কোনো আলামত দেখতে পাইনি। এতে আমি ভয় পাই এবং বাসায় ফিরে যেতে চাই।  কিন্তু সে বাসায় আসতে দেয় না। সে আমাকে রাতের খাবার খাওয়ায় এবং নেশাজাতীয় দ্রব্য এতে দিয়ে দেয়। আমি তাকে নিষেধ করলে সে একদিন খেলে কিছু হবে না বলে জানায়। রাত দেড়টার দিকে সে আমাকে জোর করে ধর্ষণ করে।  আমি চিৎকার চেচামেচি করতে থাকলে সে রাত সাড়ে তিনটার দিকে আমার ব্যাগ রেখে আমাকে বাড়ি থেকে বের করে দেয়। ওই ব্যাগের মধ্যে আমার তিনটি ড্রেস, দুইটি জিন্স, একটি কুর্তা, তিনটি মোবাইল, চার্জার, সিম কার্ড, মেমোরি কার্ড নগদ ১৫০০ টাকা ছিল। তারপর আমি পথচারী এক ভদ্রলোকের সহায়তায় থানায় আসি।

ওই তরুণীর অভিযোগের পর পুলিশ ইভানকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে।

এ ব্যাপারে বনানী থানার পরিদর্শক (তদন্ত) আবদুল মতিন ঢাকাটাইমসকে বলেন, মামলা হওয়ার পর থেকেই আসামি ইভানকে গ্রেপ্তারের জন্য বিভিন্নস্থানে অভিযান চালানো হচ্ছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents