৬:৩৭ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / Uncategorized / কুষ্টিয়ার ভেড়ামারায় জঙ্গি আস্তানায় বোমা ডিসপোজাল ইউনিটের জন্য অপেক্ষা

কুষ্টিয়ার ভেড়ামারায় জঙ্গি আস্তানায় বোমা ডিসপোজাল ইউনিটের জন্য অপেক্ষা

 ঢাকা, ০১ জুলাই, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বামনপাড়ায় সন্দেহভাজন জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িতে অভিযান শুরু হয়নি এখনো। ঢাকা থেকে বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা আসলেই অভিযানের বিষয়ে সিদ্ধান্ত নেবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তারা আসলেই বাড়ির ভেতরে ঢুকবে আইনশৃঙ্খলা বাহিনী।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর হোসেন খন্দকার জানান, অভিযান পরিচালনার জন্য ইতোমধ্যে বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা ঢাকা থেকে কুষ্টিয়ার উদ্দেশে রওনা হয়েছেন। তারা আসলেই অভিযান শুরু হতে পারে। তবে বিকাল চারটার মধ্যে বোমা নিষ্ক্রিয়কারী দল পৌঁছতে পারে বলে ধারণা তার।

শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে ভেড়ামারা তালতলা মসজিদের পাশে একটি বাড়িতে জঙ্গিদের অবস্থান নেয়ার খবর জানতে পারেন আইনশৃঙ্খলা বাহিনী। এরপর কুষ্টিয়া ভেড়ামারা পুলিশ, কাউন্টার টেররিজম ইউনিট, র‌্যাব, কুষ্টিয়া পুলিশ ও ডিবি পুলিশের যৌথ টিম সেখানে অবস্থান নেয়। পরে পুলিশ ও কাউন্টার টেররিজম ইউনিট বাড়ির দিকে যাওয়ার চেষ্টা করলে এক নারী সুইসাইড ভেস্ট পরিহিত অবস্থায় পুলিশের ওপর হামলা চালানোর চেষ্টা করেন। তবে সেটা বিস্ফোরণের আগেই পুলিশ তাকেসহ তিন নারীকে ধরে ফেলে।

তারা হলেন নব্য জেএমবির বর্তমান আমির আইয়ুব বাচ্চু ওরফে সজিবের স্ত্রী তিথি, সংগঠনটির সেকেন্ড ইন কমান্ড আরমান আলীর স্ত্রী সুমাইয়া, ভেড়ামারার নগর দৌলতপুর গ্রামের রাজিকুল ওরফে রাশেদ ওরফে তালহার স্ত্রী টলী বেগম। এছাড়া মূল অভিযান শুরুর আগেই বেশ কিছু অস্ত্র ও গোলাবারুদ উদ্ধারের কথা জানায় আইনশৃঙ্খলা বাহিনী।

কুষ্টিয়ার পুলিশ সুপার মেহেদি হাসান বলেন, অভিযানের পর থেকে এ পর্যন্ত বাড়িটি থেকে দুটি সুইসাইড ভেস্ট, একটি পিস্তল, একটি ম্যাগাজিন ও কিছু গান পাউডার উদ্ধার করা হয়েছে। সেখানে আরও বিস্ফোরক থাকতে পারে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents