৮:৫২ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ২২ জানুয়ারি , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / Uncategorized / কুষ্টিয়ার ভেড়ামারায় ‘জঙ্গি আস্তানায়’ আর্টিজান হামলার’ দিনে অভিযান

কুষ্টিয়ার ভেড়ামারায় ‘জঙ্গি আস্তানায়’ আর্টিজান হামলার’ দিনে অভিযান

কুষ্টিয়া , ০১ জুলাই, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় বামনপাড়া তালতলা এলাকায় টিনশেডের একটি বাড়ি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ওই বাড়ি থেকে নব্য জেএমবির আমির আইয়ুব বাচ্চুর এক স্ত্রীসহ তিন নারীকে আটক করা হয়েছে। এছাড়া দুই শিশুকে উদ্ধার করা হয়েছে।তারা বর্তমানে থানায় রয়েছে। গতকাল শুক্রবার রাত ১২টা থেকে সেখানে অভিযান চলছে।

গত বছরের এই দিন (১ জুলাই রাতে) হলি আর্টিসান রেস্তোরাঁয় হামলা চালায় জঙ্গিরা। হামলায় দেশি-বিদেশি ২০ জনসহ দুই পুলিশ কর্মকর্তা নিহত হন। নিহতদের মধ্যে নয়জন ইতালির, সাতজন জাপানি ও একজন ভারতের নাগরিক। বাকি তিনজন বাংলাদেশি।

পুলিশের দাবি, প্রায় দুই মাস আগে ভেড়ামারা উপজেলায় বামনপাড়া তালতলা এলাকার ওই বাড়িটি ভাড়া নেয় জঙ্গিরা। বাড়ির মালিকের নাম মাসুদ। আটক তিন নারী জঙ্গিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে তাদের একজন বর্তমান নব্য জেএমবির আমির আইয়ুব আলী ওরফে সজিবের স্ত্রী ও নব্য জেএমবির সেকেন্ড ইন কমান্ড’র স্ত্রী সুমাইয়া ও অপরজন অজ্ঞাত।

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম মেহেদি হাসান বলেন, শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে তারা খবর পায় কুষ্টিয়া ভেড়ামারা তালতলা মসজিদের পাশে একটি বাড়িতে জঙ্গিরা অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া ভেড়ামারা পুলিশ, র‌্যাব, কুষ্টিয়া পুলিশ ও ডিবি পুলিশের একটি যৌথ টিম সেখানে অবস্থান নেয়।

এখন পর্যন্ত সেখান থেকে একটি সুইসাইড ভেস্ট ও একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।

মেহেদি হাসান বলেন, ধারণা করা হচ্ছে, ওই টিনশেড বাড়ির ভেতর বড় ধরনের বিস্ফোরক দ্রব্য রয়েছে। বোমা নিষ্ক্রিয়কারী দলকে খবর দেওয়া হয়েছে। তারা এলে ঘরের ভেতর অভিযান চালানো হবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents