৭:৪৯ অপরাহ্ণ - মঙ্গলবার, ২০ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে অবাধ ও নিরপেক্ষ : তোফায়েল আহমেদ

আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে অবাধ ও নিরপেক্ষ : তোফায়েল আহমেদ

ঢাকা, ৮ জুন, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে অবাধ ও নিরপেক্ষ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে সেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় সদর উপজেলার বাপ্তা ইউনিয়নে কৃষক সেবা কেন্দ্র ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বাপ্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বন ও পরিবেশ উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব।
তোফায়েল আহমেদ বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া প্রতিদিন ইফতার পার্টি করে আওয়ামী লীগকে গালিগালাজ করেন। ইফতার পার্টিতে সাধারণত দোয়া-কালাম পড়া হয়। আল্লাহর কাছে ভবিষ্যতের জন্য মঙ্গল কামনা করা হয়। কিন্তু তিনি তা না করে উল্টোটা করছেন।
‘আগামী নির্বাচনে আওয়ামী লীগ ৩০টির বেশি আসন পাবেনা’ বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের সমালচনা করে তিনি বলেন, ২০০৮ সালের নির্বাচনের আগে একই বক্তব্য খালেদা জিয়া দিয়েছিলেন। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস সেই নির্বাচনে বিএনপি ৩০ টি সিট পেয়েছিলো। আর আমরা পেয়েছি বিরাট বিজয়।
তোফায়েল আহমেদ বলেন, আমরা গ্রামকে শহরে রুপান্তর করেছি। রাস্তা-ঘাট পাকা করেছি। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছি। গরীবের সংখ্যা খুব কমে এসেছে। মানুষ পূর্বের চেয়ে অনেক ভালো আছে। তাই আগামী নির্বাচনেও মানুষ আওয়ামী লীগকে জয় যুক্ত করবে।
তিনি বলেন, জাতির পিতা এই দেশটা স্বাধীন করেছিলেন। তার স্বপ্ন ছিলো দেশটাকে সোনার বাংলায় রুপান্তর করা। কিন্তু তিনি এই কাজটি শেষ করে যেতে পারেননি। আজকে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পন্নের পথে। সেদিন বেশি দূরে নয় যেদিন বাংলাদেশ হবে সোনার বাংলা।
এসময় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা এলজিইডি’র নির্বাহী কর্মকর্তা শাখোয়াত হোসেন, জেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে মন্ত্রী ইলিশা ইউনিয়নের ইলিশা বাজার উদ্বোধন, পশ্চিম মুরাদ সফিউল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন ও পরানগঞ্জ বাজার-কাচিয়া ইউপি সড়ক উদ্বোধন করেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents