২:২১ অপরাহ্ণ - সোমবার, ২৪ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / হিমোফিলিয়া রোগীদের চিকিৎসা সুবিধার্থে সরকার বিশেষায়িত হাসপাতাল স্থাপনের চিন্তা-ভাবনা করছে : স্বাস্থ্যমন্ত্রী

হিমোফিলিয়া রোগীদের চিকিৎসা সুবিধার্থে সরকার বিশেষায়িত হাসপাতাল স্থাপনের চিন্তা-ভাবনা করছে : স্বাস্থ্যমন্ত্রী

ঢাকা, ৬ জুন ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সংসদে জাতীয় পার্টির সদস্য সেলিম উদ্দিনের তারকা চিহ্নিত এক প্রশ্নের জবাবে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, হিমোফিলিয়া রোগীদের চিকিৎসা সুবিধার্থে সরকার বিশেষায়িত হাসপাতাল স্থাপনের চিন্তা-ভাবনা করছে।

মন্ত্রী বলেন, হিমোফিলিয়া ফাউন্ডেশনের পরিসংখ্যান অনুযায়ী দেশে প্রায় ৩ হাজার হিমোফিলিয়া রোগী রয়েছে। তিনি বলেন, হিমোফিলিয়া রোগীর চিকিৎসা অত্যন্ত জটিল ও ব্যয়বহুল। দেশের সকল সরকারি ও বেসরকারি হাসপাতালে হিমোফিলিয়া রোগীদের চিকিৎসা সুবিধা রয়েছে। কিন্তু বিশেষায়িত চিকিৎসা জটিল, ব্যয়বহুল ও বিশেষ প্লান্টের মাধ্যমে দিতে হয়।

জাতীয় পার্টির অপর সদস্য এ কে এম মাঈদুল ইসলামের তারকা চিহ্নিত প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বিশেষায়িত হাসপাতাল ছাড়াও সকল মেডিকেল কলেজ হাসপাতালে কিডনী ডায়ালাইসিস ও নিউরো-সার্জারীর আধুনিক চিকিৎসা সেবা চালু রয়েছে। পর্যায়ক্রমে জেলা সদর হাসপাতালে ডায়ালাইসিস সেবা চালু করা হচ্ছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents