১২:২১ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ২৪ অক্টোবর , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ৮ জিবি র‌্যামের ফোন

৮ জিবি র‌্যামের ফোন

টেকনোলজী ডেস্ক, ৩ জুন, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ৮ জিবি র‌্যামের একটি ফোন এনেছে চীনের হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান

জেডটিইর সাব-ব্র্যান্ড নুবিয়া। ফোনটির মডেল নুবিয়া জেড১৭। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সম্প্রতি ফোনটি চীনের বেইজিংয়ের অবমুক্ত করা হয়েছে।

বিশেষ ফিচার হিসেবে ফোনটি কুইক চার্জ ৪.০ এবং ডুয়েল রিয়ার ক্যামেরা সেটাপ রয়েছে। ব্লু, ব্ল্যাক, গোল্ড, সোলার গোল্ড এবং ফ্লেম রেড কালারে ফোনটি পাওয়া যাবে।

চীনের বাজারে এই  ফোনটির মূল্য ৩৯৯৯ ইয়েন।

৮ জিবি র‌্যাম ভার্সন ছাড়াও ৬ জিবি র‌্যাম ভার্সনেও জেড১৭ ফোনটি পাওয়া যাবে। ৬ জিবি র‌্যামের সঙ্গে ফোনটি ৬৪ জিবি এবং ১২৮ জিবি রম মিলবে।

মেটাল ডিজাইনের জে১৭ ফোনটিতে ৫.৫ ইঞ্চির ফুল এইচ ডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ডিসপ্লের রেজুলেশন ১৯২০×১০৮০ পিক্সেল। এলসিডি আইপিএস ডিসপ্লের এই ফোনটিতে বেজেল লেস ডিজাইনে তৈরি।

ফোনটিতে কোয়ালকমের সবার্ধুনিক ভার্সনের ৮৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। প্রসেসরের ক্লকস্পিড ২.৪৫ গিগাহার্জ।

এর রিয়ারে আছে ১২ মেগাপিক্সেলের ও ২৩ মেগাপিক্সেলের ক্যামেরা।

এই ক্যামেরায় ১/২.৫৫ ইঞ্চির ফ্লাগশিপ সিমস সেন্সর এবং ০.০৩এস আল্ট্রাফাস্ট ফোকাসিং স্পিড টেকনোলজি ব্যবহার করা হয়েছে। এছাড়াও এতে নিও ভিশন ৭.০ ইমেজ সার্চ ইঞ্জিন রয়েছে। আছে টু এক্স জুম মোড এবং থ্রিডি ফটোসহ ম্যাকো শটসও। ফোনটির ফ্রন্ট ক্যামেরা ১৬ মেগাপিক্সেলের।

নুবিয়া জে১৭ ফোনটির ৩২০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের। এতে কোয়ালকমের কুইক চার্জ ফোর প্লাস ব্যবহার কররা হয়েছে। ফলে মাত্র ২০ মিনিটি ফোনটি ৫০ শতাংশ চার্জ হবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

যথাযত মর্যাদায় বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বজলুর রহমানের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদকারী, …

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents