৫:৫১ পূর্বাহ্ণ - শনিবার, ২২ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ৩ জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ ৭ জন নিহত

৩ জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ ৭ জন নিহত

ঢাকা, ২৭ মে, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): তিন জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ সতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২২জন। এর মধ্যে গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত এবং দুইজন আহত হয়েছেন। এছাড়া ময়মনসিংহের ত্রিশালে একটি বাস সড়কে উল্টে গেলে নারী ও শিশুসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন বাসটির অন্তত ২০ যাত্রী। অপরদিকে নড়াইলে বাসের ধাক্কায় নছিমনের এক চালক নিহত হয়েছেন।

আজ সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস সড়কে উল্টে গেলে নারী ও শিশুসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন। শনিবার সকালের এই দুর্ঘটনাটি ঘটে ত্রিশাল উপজেলার রায়মনি এলাকায়।

স্থানীয়রা জানান, সকালে মুক্তাগাছা থেকে ছেড়ে আসা ইসলাম পরিবহনের বাসটি রায়মনি এলাকায় আসার পর সড়কে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন এবং হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা যান। এছাড়া আহত হন অন্তত ২০ জন।

তাৎক্ষণিকভাবে হতাহতদের নামপরিচয় জানা না গেলেও তাদের বেশিরভাগ মুক্তাগাছা উপজেলার বাসিন্দা বলে ধারণা করা হচ্ছে। ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান নিহত দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার দিবাগত রাত দুইটার দিকে জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় গরুবোঝাই ও সিমেন্টবোঝাই দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। রাত দুইটার দিকে উপজেলার ফাঁসিতলায় এলাকার এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বাশার বিষয়টি নিশ্চিত করে জানান, গভীর রাতে ঢাকাগামী গরুবোঝাই একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি সিমেন্টবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গরু বোঝাই ট্রাক উল্টে গিয়ে ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজন নিহত হয়েছেন। আহত আরও দুইজনকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতদের নামপরিচয় তাৎক্ষণিকভাবে জানা না গেলেও দুইজনই গরু ব্যবসায়ী বলে ধারণা করা হচ্ছে।

শনিবার সকাল ১০টার দিকে নড়াইল-যশোর সড়কের ভাদুলীডাঙ্গা এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক নছিমনচালক নিহত হয়েছেন। তার নাম আব্দুল আজিজ (৩৫)।  নিহত আজিজ সদরের লস্করপুর গ্রামের আব্দুল ওহাবেব ছেলে। তিনি নছিমনে করে প্রাণ কোম্পানির পণ্য দিতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নছিসন চালক আব্দুল আজিজ নড়াইল-মুলিয়া সড়ক থেকে নড়াইল-যশোর সড়কে ওঠার সময় যাত্রীবাহী (ফরিদপুর জ-১১-০০২০) বাস তাকে ধাক্কা দেয়। বাসটি যশোর থেকে নড়াইলে দিকে আসছিলো। পুলিশ বাসটিকে জব্দ করতে পারলেও চালক পলাতক রয়েছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents