মোট ১০০জন সৌভাগ্যবান ক্রেতা পাবেন সাকিব আল হাসানের সঙ্গে আলাদাভাবে সেলফি তোলার সুযোগ। এছাড়া প্রতি সপ্তাহে একজন সৌভাগ্যবান ক্রেতা পাবেন অ্যাডিক্সিন মোটরবাইক জেতার সুযোগ। নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেট ক্রয় করে মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে HW<space>IMEI<space>SWS  টাইপ করে ৬৯৬৯ নম্বরে পাঠিয়ে দিতে হবে গ্রাহকদের। কিছুক্ষণের মধ্যেই মোবাইলে ফিরতি ম্যাসেজ পাবেন গ্রাহকরা এবং বিজয়ীর সঙ্গে হুয়াওয়ে কল সেন্টার থেকে যোগাযোগ করা হবে।

যেসব হ্যান্ডসেট এই ক্যাম্পেইনের অন্তর্ভূক্ত সেগুলো হলো- হুয়াওয়ে ওয়াইথ্রি২ (ওয়াটার বোতল, ৩০০ মিনিট ভয়েস কল+ ১২জিবি ইন্টারনেট ডাটা), হুয়াওয়ে ওয়াইফাইভ২ (ওয়াটার বোতল, ৩০০ মিনিট ভয়েস কল+ ১২জিবি ইন্টারনেট ডাটা), হুয়াওয়ে ওয়াইসিক্স২ (গিফট বক্স, ৩০০ মিনিট ভয়েস কল+ ১২জিবি ইন্টারনেট ডাটা), হুয়াওয়ে ওয়াইসিক্স প্রো (৩০০ মিনিট ভয়েস কল+ ১২জিবি ইন্টারনেট ডাটা), হুয়াওয়ে জিআরফাইভ মিনি (ট্রাইপড, ৩০০ মিনিট ভয়েস কল+ ১২জিবি ইন্টারনেট ডাটা), হুয়াওয়ে জিআরথ্রি ২০১৭ (স্পোর্টস ফ্লাস্ক, ফোন রিং, ৩০০ মিনিট ভয়েস কল+ ১৫জিবি ইন্টারনেট ডাটা), জিআরফাইভ ২০১৭ স্ট্যান্ডার্ড (স্পোর্টস ফ্লাস্ক, সেলফি স্টিক, ২৪০০ মিনিট ভয়েস কল+ ৩০জিবি ইন্টারনেট ডাটা), জিআরফাইভ ২০১৭ প্রিমিয়াম (স্পোর্টস ফ্লাস্ক, ব্যাগ, ৩৬জিবি ইন্টারনেট ডাটা), হুয়াওয়ে পি১০ (হুয়াওয়ে গিফট বক্স, ১৫জিবি ইন্টারনেট ডাটা) এবং হুয়াওয়ে পি১০ প্লাস (হুয়াওয়ে গিফট বক্স, ১৫জিবি ইন্টারনেট ডাটা)।

এ প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লি.-এর ডিভাইস সেলস ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘আমরা বিশ^াস করি উক্ত অফার গ্রাহকদের সঙ্গে কোনো বাধা ছাড়াই আমাদের সংযুক্ততাকে আরো মজবুত করবে। অফারের মাধ্যমে সৌভাগ্যবান ক্রেতারা সাকিব আল হাসানের সঙ্গে সেলফি তোলার সুযোগ পাবেন, যিনি শুধু একজন সফল খেলোয়াড়ই নন বরং বিপুল সংখ্যক মানুষের পছন্দের একজন ব্যক্তি।’

রাজধানীর যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটির হুয়াওয়ে এক্সপেরিয়েন্স স্টোরসহ সারাদেশের ৬৪টি জেলার রিটেইল আউটলেট ও ব্র্যান্ড শপগুলো থেকে উল্লেখিত হ্যান্ডসেটগুলো ক্রয়ের মাধ্যমে গ্রাহকরা ক্যাম্পেইনের অফার উপভোগ করতে পারবেন। রোজার শেষ দিন পর্যন্ত গ্রাহকরা এ অফারগুলো উপভোগ করতে পারবেন।