৬:৫০ পূর্বাহ্ণ - বুধবার, ১৯ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / মধুখালী উপজেলার খবর

মধুখালী উপজেলার খবর

শাহজাহান হেলাল-মধুখালী (ফরিদপুর), ১১ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

মধুখালীতে প্রথম স্ত্রীকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে পাষান্ড স্বামী

MADHUKHALI HATH BHANGA MOHILA PICমধুখালীতে মঙ্গলবার দ্বিতীয় বিয়ের অনুমতি ও যৌতুকের টাকা না দেওয়ায় প্রথম স্ত্রীকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে পাষান্ড স্বামী।

পারিবারিক ও এলাকা সুত্রে জানা গেছে ১০ নবেম্বর মঙ্গলবার সকালে নিজ বাড়ীতে দ্বিতীয় বিয়ের অনুমতি ও যৌতুকের টাকা না দেওয়ায় প্রথম স্ত্রী নাসরিন নাহার(২৮) কে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে পাষান্ড স্বামী মোঃ রাজিব হোসেন(৩৫)। সে বর্তমানে মধুখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। উপজেলার রায়পুর গ্রামের মৃত রমজান ফকিরের কন্যা নাসরিন নাহারের একই উপজেলা চরমহিষা পুর গ্রামের মোঃ ইদ্রিস মন্ডলের পুত্র মোঃ রাজিব হোসেনের সাথে নগদ ২ লক্ষ টাকা এবং ৪ ভরি সোনার গহনাসহ পারিবারিক ভাবে বিবাহ হয় ।

বর্তমানে তাদের সংসারে সাড়ে ৫ বৎসরের একটি পুত্র সন্তান রয়েছে। এর মাঝে প্রথম স্ত্রীর অজ্ঞাতে রাজিব অন্য মহিলার সাথে পরকিয়ায় জরিয়ে পরে এবং তাকে বিয়ে করেন। বিষয়টি জানা জানি হলে নাসরিন ও রাজিবের মধ্যে ঝগড়া হয় এবং বাবার বাড়ী থেকে টাকা আনতে চাপ দেয়।

এ বিষয়টি বাংলাদেশ মহিলা পরিষদ মধুখালী সাংগঠনিক জেলা শাখাকে জানালে রাজিব ক্ষিপ্ত হয়ে নাসরিন নাহারকে অমানুষিক মারপিট করেছে বলে নাসরিন নাহারের দাবী। এ ব্যাপারে নাসরিনের পক্ষ থেকে মহিলা পরিষদের সহযোগিতায় মধুখালী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

মধুখালী পৌর বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

MADHUKHALI PAURA BNP PIC মঙ্গবার বিকেলে মধুখালী পৌর বিএনপির মোঃ মাহাবুদ্দিন আহমম্ম সতেজ ও মোঃ জহুরুল হককে সাধান সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ঠ পৌর কমিটি ঘোষনা করা হয়েছে।

পৌর বিএনপির আহবায়ক মোঃ শাহাবুদ্দিন আহমদ সতেজের সভাপতিত্বে মধুখালী প্রেসক্লাব চত্ত্বরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল মধুখালী পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন ফরিদপুর ১ আসনের সাবেক সাংসদ শাহ্ মোঃ আবু জাফর।

শাহ্ মোঃ আবু জাফর, সম্মেলন উদ্বোধন করেন ফরিদপুর জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব জহিরুল হক শাহাজাদা মিয়া, এ সময় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারন সম্পাদক এ্যাডঃ সৈয়দ মোদাররেছ আলী ইছা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ রাশিদুল ইসলাম লিটন, উপজেলা বিএনপির সভাপতি রাকিব হোসেন চৌধুরী ইরান, সাধারন সম্পাদক জনাব মোঃ আবুল কাসেম আবুল, সাংগঠনিক সস্পাদক মোঃ হায়দার আলী মোল্যা সহ প্রমুখ। দ্বিতীয় পর্বে নির্বাচন পরিচালনা।

পরিষদের আহবায়ক মোঃ রাকিব হোসেন চৌধুরী ইরানের সভাপতিত্বে নির্বাচন প্রক্রিয়ায় একক প্রার্থী থাকায় মোঃ শাহাবুদ্দিন আহমদ সতেজ সভাপতি এবং মোঃ জহুরুল হক সাধারন সম্পাদক ও মোঃ ইলিয়াস বিশ্বাস জাপানকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট পৌর বিএনপির কমিটি ঘোষনা করা হয়। এ সময় জেলা বিএনপির সাধারন সম্পাদক উপস্থিত হাউজের সমর্থন চাইলে সবাই হাত উঠিয়ে সমর্থন জানান।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

আজ থেকে শুরু হচ্ছে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ থেকে শুরু হচ্ছে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents