২:১৭ পূর্বাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / রবীন্দ্রনাথের ব্যর্থ প্রেম নিয়ে প্রিয়াঙ্কার ছবি

রবীন্দ্রনাথের ব্যর্থ প্রেম নিয়ে প্রিয়াঙ্কার ছবি

বিনোদন ডেস্ক, ১০ মে, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রিয়াঙ্কা চোপড়া, বলিউডের এই নামের সঙ্গে কোথাও যেন নতুন কিছু করার বাসনা সবসময়ই জুড়ে থাকে। অভিনব কিছু দর্শকদের উপহার দেওয়া এখন ৩৪-এর এই সুন্দরীর অভ্যাস হয়ে গেছে। নিজেকে শুধুমাত্র বলিউড অভিনেত্রী হিসেবেই আটকে রাখেননি তিনি। কাজ করেছেন হলিউডের দুটি বড় প্রজেক্টে। প্রযোজক হিসেবে বিভিন্ন নতুন ভাবনাচিন্তা রয়েছে তার। এবার রবীন্দ্রনাথ ঠাকুরের পেমের গল্প নিয়ে নির্মিত করতে যাচ্ছেন নলিনী নামের ছবিটি।

কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের প্রেম, তাঁর ব্যক্তিজীবনই হবে সেই ছবির মূল বিষয়। আশাই করা যায় প্রিয়াঙ্কার থেকে এখানেও দর্শকরা হৃদয় ছুঁয়ে যাওয়া কিছু পাবেন।

প্রিয়াঙ্কার ছবিতে সতেরো বছর বয়সি রবীন্দ্রনাথ ঠাকুরকে দেখা যাবে। বিলেত যাওয়ার আগে আদবকায়দা শেখার জন্যে ঠাকুর পরিবার থেকে তাঁকে মুম্বাইয়ে ডক্টর আত্মারাম পাণ্ডুরং তুরখুদের বাড়ি পাঠানো হয়। আত্মারামের কুড়ি বছর বয়সি মেয়ে অন্নপূর্ণা তখন সবে বিলেত থেকে ফিরেছেন। তাঁর থেকেই বিভিন্ন আদবকায়দা শিখতে শিখতে কখন যেন দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বেড়ে যায়। অন্নপূর্ণাকে এক নতুন নাম দিয়েছিলেন কবিগুরু। নলিনী নামে ডাকতেন রবীন্দ্রনাথ তাঁকে, বহু কবিতাও তাঁকে উদ্দেশে করে লেখা হয়েছে। কিন্তু ঠাকুর পরিবারের অসম্মতির জন্যে পরিণতি পায়নি সেই প্রেম।

১৮৮০ সালে নলিনী স্কটল্যান্ডবাসী হারোল্ড লিটলডেল নামের এক ব্যক্তিকে বিয়ে করে চলে যান। তবে তাঁদের প্রেম কোথাও যেন থেকে গিয়েছিল। স্বর্গীয় এই প্রেমকে নিয়ে গবেষণা করেছিলেন পরিচালক উজ্জল চ্যাটার্জী। এরপর প্রিয়ঙ্কার প্রযোজনা সংস্থার হাত ধরে রুপোলি পর্দা হয়তো দেখতে পাবে সেই প্রেম। তবে ছবিতে কে অভিনয় করবেন, সেবিষয়ে এখনও চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। সবকিছু ঠিক থাকলে আগামী অক্টোবরেই শ্যুটিং শুরু হবে এই ছবির।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents