১২:৪৩ অপরাহ্ণ - বুধবার, ১৪ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / অপরাধ / দৌলতদিয়ায় বাসচাপায় ভাই-বোনের মৃত্যু : চালকসহ এসপি গোল্ডেন পরিবহন বাস আটক করেছে পুলিশ

দৌলতদিয়ায় বাসচাপায় ভাই-বোনের মৃত্যু : চালকসহ এসপি গোল্ডেন পরিবহন বাস আটক করেছে পুলিশ

রাজবাড়ী, ০২ মে, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ মঙ্গলবার দুপুর পৌনে একটার দিকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায়  রাজবাড়ীর দৌলতদিয়ায় যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী ভাই-বোনের মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে খালাতো ভাই-বোন। নিহতরা হলেন- বেসরকারি উন্নয়ন সংস্থা কেকেএসের অফিস সহকারী আব্দুর রশিদ প্রামাণিক (৪৫) ও শামছন্নাহার (২০)। তারা দু-জনই গোয়ালন্দের বাসিন্দা। তাদের মৃত্যুর খবর গোয়ালন্দে পৌঁছার পর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা পৌনে ১টার দিকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকার কেকেএস অফিস থেকে আব্দুর রশিদ মোটরসাইকেলে তার খালাতো বোন শামছুন্নাহারকে নিয়ে দৌলতদিয়া ঘাটের দিকে যাচ্ছিলেন। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা এসপি গোল্ডেন পরিবহনের একটি বাস তাদেরকে সামনে থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। দুর্ঘটনার পর ঢাকা-খুলনা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় এক ঘণ্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকার পর গোয়ালন্দ ঘাট থানা পুলিশ ও হাইওয়ে পুলিশের তৎপরতায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

গোয়ালন্দ ঘাট থানার উপপরিদর্শক আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক বাসটি আহলাদিপুর হাইওয়ে পুলিশ গোয়ালন্দ মোড় এলাকা থেকে চালকসহ আটক কর হয়েছে।

কেকেএস –এর নির্বাহী পরিচালক ও রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার তার দুই কর্মীর মৃত্যুতে শোক প্রকাশ করে চালকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents