৮:৪৯ পূর্বাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ফ্রি কম্পিউটার সার্ভিসিং ব্যাপক সাড়া ফেলেছে

ফ্রি কম্পিউটার সার্ভিসিং ব্যাপক সাড়া ফেলেছে

টেকনোলজী ডেস্ক, ০২ মে, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): যেকোন ব্র্যান্ডের কম্পিউটার পণ্যে বিনামূল্যে মাসব্যাপী সেবা কার্যক্রমের প্রথম সপ্তাহ সফল ভাবে শেষ করেছে দেশীয় প্রযুক্তি পণ্য সেবাদাতা প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স। নানা ব্র্যান্ডের স্পিকার পণ্যে সেবা নিতে গত ২৯ ও ৩০ এপ্রিল রাজধানীর বিভিন্ন প্রান্ত থেকে কম্পিউটার সোর্স কাস্টমার কেয়ার (বাড়ি ১১/বি, সড়ক ১২, ধানমন্ডি) সেন্টারে ভিড় জমান সেবাগ্রহীতারা।

মেয়াদ উত্তীর্ণ স্পিকার বিনামূল্যেই সারিয়ে নেয়ার এই সুযোগকে অভূতপূর্ব উল্লেখ করে রাজধানীর নিকুঞ্জ থেকে সেবা নিতে আসা সালেহ আহমেদ রাফাত। তিনি বললেন, পত্রিকা থেকে জেনে আমি ময়মনসিংহ থেকে কেনা নান সি ব্র্যান্ডের অচল হয়ে যাওয়া স্পিকারটি নিয়ে আসি। সত্যি এ ধরনের উদ্যোগকে প্রশংসা না করে উপায় নেই। এই উদ্যোগকে অন্যদেরকেও অনুসরণের পরামর্শ দেন তিনি।

বিনামূল্যে সেবা নিতে এসে একটি ‘ম্যাজিক রিং’ উপহার পেয়ে উচ্ছাস প্রকাশ করেন বেসরকারি একটি প্রতিষ্ঠানে কর্মরত তানভীর আহমেদ। তিনি বলেন, সাড়ে তিন বছর আগে কমভ্যালি থেকে এফএনডি ব্র্যান্ডের স্পিকারটি কেনা হয়। মেয়াদউত্তীর্ণ হওয়ায় এটি বেশ কিছুদিন পড়ে ছিলো। কম্পিউটার সোর্স এর ফেসবুক পেজ থেকে অফারটি দেখে তাই দেরি না করে শনিবার ছুটির দিনেই এটি ওখানে নিয়ে যাই। সমস্যা জটিল হওয়ায় সাড়তে কয়েকদিন সময় চাওয়া হয়েছে।

মাসব্যপী বিনামূল্যে বাধাহীন এই সেবা কার্যক্রম বিষয়ে কম্পিউটার সোর্স কাস্টমার কেয়ার বিভাগের সেবা ব্যবস্থাপক মোহাম্মাদ জামিল বলেন, সেবা দিতে আমরা আমাদের সার্ভিস সেন্টারে ওয়ান স্টপ সার্ভিস বুথের ব্যবস্থা করেছি। সেবা গ্রহীতাদের চাপ এবং সমস্যার জটিলতা ধরনের কারণে সব গ্রহাককে অন দ্য স্পট সেবা দেয়া সম্ভব হয়নি। ৩ মে থেকে এগুলো সরবরাহ করা হবে।

প্রসঙ্গত, আগামী ২৯ এপ্রিল থেকে ২১ মে পর্যন্ত প্রতি শনি ও রবিবার বাধাহীন এই প্রযুক্তি সেবা মাস অব্যাহত রাখছে কম্পিউটার সোর্স। আগামী ৬-৭ মে প্রিন্টিং পণ্যে, ১৩-১৪ মে নেটওয়ার্কিং পণ্যে এবং ২০-২১ মে ল্যাপটপ পণ্যে ফ্রি সেবা দেয়া হবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents