৩:২৯ পূর্বাহ্ণ - শুক্রবার, ১৪ ডিসেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / টঙ্গীতে ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী

টঙ্গীতে ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী

গাজীপুর, ৩০ এপ্রিল, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ রোববার টঙ্গীতে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের উদ্বোধন করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম বলেন, আগামী নির্বাচন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে। আওয়ামী লীগকে বিজয়ী করতে চিকিৎসক ও শিক্ষকসহ সমাজের সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, সামনে কঠিন নির্বাচন আসছে, আপনারা প্রস্তুতি নিন, বাংলাদেশে অবশ্যই গণতান্ত্রিক পদ্ধতিতে যথা সময়ে নির্বাচন হবে। যে মানুষের রক্তে রঞ্জিত হয়েছে এই গাজীপুরের মাটি, যে রাজপথে আন্দোলন করেছে মানুষের জন্য তার নামে এ হাসপাতালের নাম অবশ্যই হবে, সেটা আমারও দাবি।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মোঃ সিরাজুল হক খান। অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লা খান, গাজীপুর সিটি কর্পোরেশন ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান খান কিরন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ হাবিবুর রহমান, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ বক্তব্য রাখেন।

এরপর স্বাস্থ্যমন্ত্রী বিকেলে গাজীপুর ছয়দানা মালেকের বাড়িতে গাজীপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি, নাসিং কলেজ, পরিবার কল্যাণ পরিদর্শিকা প্রশিক্ষণ ইনস্টিটিউট, মেডিকেল এ্যাসিসেন্ট ট্রেনিং স্কুলসহ ৫টি ১০ শয্যার মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন শেষে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents