৫:৫৪ অপরাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / স্বাধীনতা লাভের পর থেকে সকল উন্নয়ন আওয়ামী লীগের আমলেই হয়েছে : খন্দকার মোশাররফ হোসেন

স্বাধীনতা লাভের পর থেকে সকল উন্নয়ন আওয়ামী লীগের আমলেই হয়েছে : খন্দকার মোশাররফ হোসেন

জামালপুর, ৩০ এপ্রিল, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ জামালপুর জেলার মেলান্দহ উপজেলার হাজরাবাড়ী মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশের স্বাধীনতা লাভের পর থেকে সকল উন্নয়ন আওয়ামী লীগের আমলেই হয়েছে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা লাভের পর দেশ পুনর্গঠনে এবং দেশের উন্নয়ন অগ্রযাত্রার কান্ডারী হিসেবে আওয়ামী লীগ সরকার কাজ করছে। স্থানীয় সরকার প্রতিষ্ঠানসমূহের মাধ্যমে উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের ফলে সারাদেশে উন্নয়নের জোঁয়ার বইছে।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের অগ্রযাত্রা কেউ ঠেকাতে পারবে না। কারণ বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের ঘামে অর্জিত প্রতিটি টাকা জনগণের কল্যাণে সমভাবে বন্টন ও ব্যয় করেন। সারাদেশে নাগরিক সুবিধা বৃদ্ধির জন্য অত্যাধুনিক সকল ব্যবস্থাসমূহ পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে। আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দেওয়ার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

হাজরাবাড়ী পৌরসভা ভবন ও ২১টি বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন উপলক্ষে এ জনসভার আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক সুজার সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মোঃ মসিউর রহমান রাঙ্গাঁ এবং বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. বাকি বিল্লাহ, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী সহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মোঃ মসিউর রহমান রাঙ্গাঁ বলেন, বিরোধী দল ও সরকারি দল এক সাথে কাজ করলে উন্নয়ন ত্বরান্বিত হয়। জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

মির্জা আজম বলেন, সারাদেশে ইকোনমিক অঞ্চল তৈরি করা হবে। জামালপুরের মানুষের ভাগ্যোন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে মোশাররফ হোসেন শহরের বৈশাখী মেলা প্রাঙ্গণে জামালপুর কালচারাল ভিলেজসহ উন্নয়নমূলক ৩৫০ কোটি টাকার ২৮ টি প্রকল্প উদ্বোধন করেন। এ সকল উন্নয়ন প্রকল্পের মধ্যে রয়েছে বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ ও জামালপুর কালচারাল ভিলেজের ভিত্তিপ্রস্তর এবং জামালপুরের মহিরামপুরে পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ)-এর ৪র্থ ভিত্তি প্রস্তর স্থাপন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents