৬:৫৭ পূর্বাহ্ণ - শুক্রবার, ১৮ অক্টোবর , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় জঙ্গি আস্তানা’য় দম্পতিসহ চারজন, ১৪৪ ধারা জারি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় জঙ্গি আস্তানা’য় দম্পতিসহ চারজন, ১৪৪ ধারা জারি

চাঁপাইনবাবগঞ্জ, ২৬ এপ্রিল, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ঘিরে রাখা সন্দেহভাজন জঙ্গি আস্তানায় দম্পতিসহ চারজন আছে বলে তথ্য পেয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।  তাদের আত্মসমর্পণ করতে বারবার মাইকে ঘোষণা দেয়া হচ্ছে। জননিরাপত্তার স্বার্থে আস্তানাটির আশপাশ এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

শিবগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুল ইসলাম বলেন, ‘জননিরাপত্তার কথা মাথায় রেখে শিবগনগর ও আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।’

স্থানীয়রা জানান, যে বাড়িটিতে অভিযান চালানো হচ্ছে ওই বাড়িটি মালিকের নাম জেন্টু হাজি। তবে তিনি ও তার পরিবারের কোনো সদস্য সেখানে থাকেন না। তিনি পাশের একটি বাড়িতে পরিবার নিয়ে থাকেন।

তারা আরও জানান, দুই মাস আগে জেন্টু হাজি একই এলাকার আফসার আলীর ছেলে আবুকে ভাড়া ছাড়াই ওই বাসায় থাকতে দেন। আবু স্থানীয় বাজারে মসলা বিক্রি করেন। তিনি স্ত্রী ও দুই সন্তান নিয়ে সেখানে থাকেন।

গোমস্তাপুর সার্কেলের এএসপি মাইনুল ইসলাম বলেন, বাড়িটিতে আবু নামে এক জঙ্গি ও তার স্ত্রী-সন্তানসহ চারজন থাকতে পারে বলে প্রাথমিক তথ্য জানা গেছে। তাদের আত্মসমর্পণ করতে মাইকে বারবার আহ্বান জানানো হচ্ছে। আশপাশের চারটি বাড়ির লোকজনকে নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে।’

এর আগে ভোরে কানসাট ইউনিয়নের আব্বাস বাজার এলাকার তিনটি বাড়ি ঘেরাও করে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা। তবে সেখানে কোনো জঙ্গির সন্ধান পাওয়া যায়নি। পরে চককীর্তি ইউনিয়নের ত্রিমোহী চাতরা বাজারের শিবগনগর এলাকায় অন্য একটি বাড়ি ঘেরাও করে তল্লাশি চালাতে যায় তারা। এ সময় বাড়িটি থেকে পুলিশকে লক্ষ্য করে গ্রেনেড ও গুলি ছোঁড়া হয়। জবাবে কাউন্টার টেরোরিজমের সদস্যরা কয়েক রাউন্ড গুলি ছোড়ে। তবে এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

ঢাকা থেকে রওনা হওয়া সোয়াট সদস্যরা কিছুক্ষণের মধ্যেই ওই এলাকায় পৌঁছার কথা। এরপরই অভিযান চালাবে আইনশৃঙ্খলা বাহিনী। এখন ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। বাড়িটির আশপাশের সবাইকে সরিয়ে নেয়া হয়েছে। ওই এলাকা দিয়ে কাউকে চলাচল করতে দেয়া হচ্ছে না। ঘটনাস্থল থেকে অনেক দূরে আছেন সাংবাদিকরাও।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

যথাযত মর্যাদায় বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বজলুর রহমানের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদকারী, …

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents