৮:৩০ পূর্বাহ্ণ - রবিবার, ১৮ আগস্ট , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / নাশকতাকারীদের দমনের জন্য তথ্যানুসন্ধান চলছে : ডিএমপি কমিশনার

নাশকতাকারীদের দমনের জন্য তথ্যানুসন্ধান চলছে : ডিএমপি কমিশনার

pulsh  hamla 10.11.15ঢাকা, ১০ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):আজ মঙ্গলবার দুপুরে ডিএমপি সদর দপ্তরে পুলিশের গাড়ি প্রদান উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, দেশে একটা চিহ্নিত গোষ্ঠীর বিচার কাজ চলছে, মূলত তাদের অনুসারীরাই এ ধরনের হামলা চালাচ্ছে বলে পুলিশের কাছে তথ্য রয়েছে। তাদের ব্যাপারে খোঁজ-খবর নেওয়া হচ্ছে। কারা এদের অর্থদাতা, কারা মদদদাতা তা বের করার চেষ্টাও করা হচ্ছে। তদন্তে যারাই জড়িত থাকুক না কেন তাদের আইনের আওতায় আনা হবে।
তিনি বলেন, রাজধানীতে পুলিশের তল্লাশি চৌকি বৃদ্ধি ও পুলিশ সদস্যরা এলার্ট (সতর্ক) থাকার কারণেই মঙ্গলবার কচুক্ষেতে মিলিটারি পুলিশ সদস্যের ওপর হামলাকারীকে ধরা সম্ভব হয়েছে।
আছাদুজ্জামান মিয়া বলেন, পুলিশ মনে করছে, এই হামলার যথেষ্ট কারণ আছে। একটি চিহ্নিত গোষ্ঠী যারা নিকট অতীতে মানুষকে পুড়িয়ে মেরেছে, আন্দোলনের নামে যারা জনগণের নিরাপত্তা বিঘিœত করেছে, কচি শিশুদের পুড়িয়ে মেরেছে, নির্বিচারে মানুষকে হত্যা করেছে, আজকে তারাই আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপর হামলা করছে। এর মাধ্যমে তারা দেশে নৈরাজ্যকর ও ভীতিকর পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা করে যাচ্ছে।
ডিএমপি কমিশনার আরও বলেন, নাশকতাকারীদের দমনের জন্য তথ্যানুসন্ধান চলছে। যারা এ রকম করছেন তাদের কঠোরভাবে দমন করা হবে। তবে কেউ যদি পরিকল্পিতভাবে পুলিশকে আঘাত করতে চায়, সেটা শতভাগ নিয়ন্ত্রণ করা কষ্টসাধ্য ব্যাপার বলে উল্লেখ করেন তিনি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents