৬:৪৮ পূর্বাহ্ণ - শুক্রবার, ১৬ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / বৈশাখের সঙ্গে ধর্মীয় আচার অনুষ্ঠানের কোনো সংঘাত নেই : ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন

বৈশাখের সঙ্গে ধর্মীয় আচার অনুষ্ঠানের কোনো সংঘাত নেই : ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন

ফরিদপুর, ১৪ এপ্রিল, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার সকালে ফরিদপুর শহরের স্বাধীনতা চত্বরে বর্ষবরণ অনুষ্ঠানের উদ্বোধনের সময় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বৈশাখের সঙ্গে ধর্মীয় আচার অনুষ্ঠানের কোনো সংঘাত নেই।

ফরিদপুর সাহিত্য ও সাংস্কৃতিক উন্নয়ন সংস্থা আয়োজিত অনুষ্ঠানে স্থানীয় সরকারমন্ত্রী বলেন, ‘ধর্মীয় অনুভূতির সঙ্গে আমাদের শিক্ষা সংস্কৃতি মিলিয়ে বৈশাখের আচার-অনুষ্ঠান করে থাকি। ধর্মীয় আচার অনুষ্ঠানের সঙ্গে বৈশাখের কোনো রকম সংঘাত নেই। তিনি বলেন, নববর্ষের উৎসবে সকল ধর্ম ও শ্রেণিপেশার মানুষ এক কাতারে মিলে গেছে।

অনুষ্ঠানে আসা লোকজন জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর অঙ্গিকার করেন। বর্ষবরণ উৎসবে অংশ নেয়া লোকজন মনে করেন, হাজারো মানুষের মিলন মেলার যে জোয়ার বইছে, সেই জোয়ারে বাংলাদেশ থেকে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ বিতাড়িত হবে।

সংগঠনের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ শাহনেওয়াজের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হেগাসেন মৃধা, পুলিশ সুপার সুভাষ সাহা প্রমুখ।

পরে স্বাধীনতা মঞ্চে আয়োজিত অনুষ্ঠানে আবৃত্তি ও গানসহ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। এদিকে বেলা পৌনে নয়টায় জেলা প্রশাসনসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের উদ্যোগে মঙ্গল শোভাযাত্রা বের হয়।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents