৫:৩৭ পূর্বাহ্ণ - শনিবার, ২২ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / কচুক্ষেত এমপি চেকপোস্টে গরু জবাই করা ছুরি দিয়ে কোপানো হয় মিলিটারি পুলিশকে

কচুক্ষেত এমপি চেকপোস্টে গরু জবাই করা ছুরি দিয়ে কোপানো হয় মিলিটারি পুলিশকে

ispr   10.11.15ঢাকা, ১০ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):  রাজধানীর উত্তর কাফরুলের কচুক্ষেত এমপি চেকপোস্টে মিলিটারি পুলিশের ল্যান্স করপোরাল সামিদুল ইসলামকে (৩০) কুপিয়ে আহত করা সেই দুর্বৃত্ত ধাওয়া খেয়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু পালানোর পথ না পেয়ে তিনি একটি বাসায় ঢুকে পড়েন। পরিকল্পনা ছিল ওই বাসার ছাদ দিয়ে পালানোর। তবে দরজা বন্ধ থাকায় ছাদে যাওয়ার চেষ্টা করেও পারেননি।

এদিকে যে বাড়িটি থেকে ওই যুবককে আটক করা হয়েছে সে বাড়ির পঞ্চম তলার ভাড়াটিয়া সাজ্জাদের স্ত্রী সোমা খানমের কাছ থেকে জানা যায়, হঠাৎ কলিংবেলের শব্দ পেয়ে ছোট বাচ্চাটি দরজা খুলে দেয়। তারপর অপরিচিত একজন বাসার ভিতর ঢুকে তার কাছে পানি খেতে চান।

তিনি পানি না দিলে, লোকটি তার দেবর সুমন সিকদারকে বলেন, ‘আমাকে কিছু লোক ধাওয়া করেছে আশ্রয় দেন। তখন সুমন লোকটিকে ছাদে যেতে বলে দরজা আটাকে দেয়।’

সোমা খানম আরো বলেন, ‘আমরা আগে টিনসেডের একটি বাসায় থাকতাম যেখানে কলিংবেল ছিল না। এ বাসায় তিন মাসের মতো হলো উঠেছি। তাই কলিংবেল বাজলেই আমার বাচ্চারা উৎসাহের সঙ্গে দরজা খুলে দেয়।’

সোমা জানান, দুর্বৃত্তকে গ্রেপ্তারের পর তার দেবর সুমন সিকদারকেও অযথায় কাফরুল থানায় ধরে নিয়ে গেছে থানা পুলিশ।

বাসার নেমপ্লেট থেকে জানা যায় ওই বাসার মালিকের নাম আব্দুর রশীদ খান। সেই বাসার মালিকের স্ত্রীর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘মিলিটারি পুলিশের পক্ষ থেকে এ বিষয়ে কাউকে কোনো কিছু জানাতে নিষেধ করা হয়েছে।’ তবে তিনি জানান, বাসার দারোয়ান হারুনকেও জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে মিলিটারি পুলিশ।

বাসাটির চতুর্থ তলার ভাড়াটিয়া মাধবী জানান, দুর্বৃত্তটি তাদের বাসায় কলিংবেল টিপলে তার বোন দরজা খুলে ধারালো অস্ত্রসহ একজনকে দেখে তা আবার লাগিয়ে দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে একটি রিকশা থামিয়ে জিজ্ঞাসাবাদের সময় হঠাৎই একজন পেছন দিক থেকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো শুরু করে। এতে আহত সামিদুল মাথায়, ঘাড়ে, পিঠে ও বাম চোয়ালে জখম হন। হামলার পর দৌড়ে পালানোর সময় দায়িত্বরত অন্য সদস্যরা ধাওয়া করে ২৩৯/১/খ বাড়ি থেকে ওই হামলাকারীকে আটক করে। হামলাকারীর পরনে ছিল শার্ট ও লুঙ্গি। বয়স আনুমানিক ৩০ থেকে ৩৫ বছর হবে। তার মুখে দাড়ি রয়েছে।

এ বিষয়ে উত্তর কাফরুলের নূর কনফেকশনারির ফরিদ জানান, সকালের দিকে গরু জবাই করা ছুরি নিয়ে দাড়িওয়ালা এক লোক দৌড়াচ্ছিল। তার পেছনে মিলিটারি পুলিশকেও ধাওয়া করতে দেখা যায়। স্থানীয় এক ফলের দোকানিও এমন দৃশ্য দেখেছেন বলে জানান।

এদিকে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আজ সকাল পৌনে ১০টার দিকে কাফরুল এলাকায় কর্তব্যরত এক মিলিটারি পুলিশকে একজন পথচারী পেছন থেকে ধারালো অস্ত্রের মাধ্যমে আঘাত করে। এতে ওই মিলিটারি পুলিশ সদস্য সামান্য আহত হয়েছেন। এ সময় কর্তব্যরত অপর সামরিক সদস্যরা সন্দেহভাজন একজন হামলাকারীকে আটক করে। এ ঘটনার বিস্তারিত জানার জন্য ইতিমধ্যে তদন্ত শুরু হয়েছে। সৌজন্যে বাংলামেইল

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents