৮:৪০ পূর্বাহ্ণ - শুক্রবার, ২১ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / সংসার এবং ব্যবসায় ব্যস্ত শাকিল, পপি অবশ্য এখনো বিয়ে করেননি

সংসার এবং ব্যবসায় ব্যস্ত শাকিল, পপি অবশ্য এখনো বিয়ে করেননি

বিনোদন ডেস্ক, ১৩ এপ্রিল, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ঢাকাই সিনেমার একসময়ের আলোচিত জুটি শাকিল-পপি অনেকটা অকালেই শেষ হয়ে গেছে। সুপারহিট নায়িকা পপির আগের ব্যস্ততা আর নেই। কালেভদ্রে মুক্তি পায় তার চলচ্চিত্র। বিনোদন-সংবাদেও তিনি আর খুব একটা আলোচনায় আসেন না।

অন্যদিক চিত্রনায়ক শাকিল খান এখন চলচ্চিত্র থেকে দূরে সরে গেছেন। তিনি ব্যস্ত ব্যবসা নিয়ে। বিয়ে করেছেন বেশ কয়েক বছর আগেই। সংসার, স্ত্রী-সন্তান নিয়েই আছেন শাকিল। চিত্রনায়িকা পপি অবশ্য এখনো বিয়ে করেননি।

১৯৯৭ সালে ‘আমার ঘর আমার বেহেশত’ চলচ্চিত্রের মাধ্যমে রূপালি পর্দায় হাজির হন শাকিল খান। ওই ছবিটি পরিচালনা করেন সোহানুর রহমান সোহান। এতে শাকিল খানের বিপরীতে অভিনয় করেছেন পপি। অন্যদিকে ১৯৯৭ সালে ‘কুলি’ ছবিতে অভিনয়ের মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক ঘটে এই নায়িকার। মনতাজুর রহমান আকবর পরিচালিত এই ছবিতে তার অভিনয় নৈপুণ্য সবার চোখে পড়ে। প্রথম ছবিতেই বাজিমাত করেন তিনি।

শাকিল-পপি জুটি একে একে অনেকগুলো ব্যবসা সফল ছবি উপহার দিয়েছে। সেই সময় থেকেই তাদের সম্পর্ক নিয়ে অনেক গুজব তৈরি হয়। এই সফল জুটি এক সময় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে বলে কথা উঠে। তাদের নিয়ে সিনেপাড়ায় তখন অনেক কানাঘুষা ছিল। একপর্যায়ে গুজব ওঠে শাকিল-পপি গোপনে বিয়েও করেছেন। কিন্তু তার আর সত্যতা মেলেনি।

শোনা যায়, পপির মা ছিলেন তাদের প্রেমের ঘোর বিরোধী। এ কারণে তিনি পপিকে চোখে চোখে রাখতেন। এমনও শোনা যায় পপির মায়ের ভয়ে দেয়ালের পাইপ ধরে পালিয়েছেন শাকিল খান। পপিকে বিয়ে করে সংসার করছেন এরকম খবরেও সয়লাব ছিল মিডিয়া। পপিকে নিয়ে শাকিল প্রায়ই ঘুরতে বের হতেন। আর এতে করে নির্মাতাদের ঠিক ভাবে সময়ও দিতে পারতেন না তিনি।

এসব কারণে মিডিয়ায় ও সিনেমাপাড়ায় শাকিল খানের ইমেজের ভাটা পরতে থাকে। পপির তেমন কোন ক্ষতি না হলেও শাকিল খানের চলচ্চিত্র থেকে ছিটকে পরার অন্যতম কারণ ছিল এসব গুঞ্জন।

শাকিল-পপির বিয়ের গুজব থেকে সৃষ্ট জটিলতার কারণে একসময় জুটি ভেঙে যায়। শাকিল ছিটকে পড়েন সিনেমা থেকেই। পপি মান্নার মতো নায়কদের সঙ্গে বেশকিছু ছবি করেন। কিন্তু শাকিব-অপু জুটি জনপ্রিয়তা তুঙ্গে উঠলে, পপির জনপ্রিয়তায় ভাটা পড়ে।

পপি অভিনীত সর্বশেষ ছবি মুক্তি পায় ২০১৬ সালে। ছবির নাম ‘পৌষ মাসের পিরিতি’। এই ছবিতে পপি টনি ডায়েসের বিপরীতে অভিনয় করেন। ছবিটি পরিচালনা করেন নারগিস আক্তার। পপির অভিনীত নতুন ছবি ‘সোনাবন্ধু’ আগামী মে মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিতে তার বিপরীতে রয়েছেন ডি এ তায়েব। তপন বসাকের প্রযোজনা ও শুভ টেলিফিল্মসের ব্যানারে নির্মিত ছবিটি পরিচালনা করেছেন জাহাঙ্গীর আলম সুমন।

চিত্রনায়ক শাকিল খান এখন ‘রোজ হারবাল’ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক। অফিস  ঢাকার বাংলামোটরে। ব্যবসার পাশাপাশি সামাজিক কাজেও যুক্ত আছেন। চট্টগ্রামে পাবলিক হাসপাতাল নামে একটি ক্লিনিক স্থাপন করেছেন যেখান থেকে দুঃস্থদের বিনামূল্যে চিকিৎসাসেবা দেওয়া হয়। এ ছাড়া গাজীপুরে বয়স্ক পুনর্বাসন কেন্দ্র স্থাপনের উদ্দেশ্যে জমি কিনেছেন তিনি।

শাকিল-পপি জুটির আলোচিত ছবির মধ্যে আছে- ‘এই মন তোমাকে দিলাম’, ‘প্রাণের প্রিয়তমা’, ‘মা যখন বিচারক’, ‘আমার বউ’, ‘পাহারাদার’।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents