৮:৪০ অপরাহ্ণ - সোমবার, ১৯ আগস্ট , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / অসুস্থ হয়ে ল্যাব এইড হাসপাতালে ভর্তি হয়েছেন চিত্রনায়ক শাকিব খান

অসুস্থ হয়ে ল্যাব এইড হাসপাতালে ভর্তি হয়েছেন চিত্রনায়ক শাকিব খান

বিনোদন ডেস্ক, ১৩ এপ্রিল, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন চিত্রনায়ক শাকিব খান। বৃহস্পতিবার দুপুরে তিনি রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি হয়েছেন। ল্যাব এইড হাসপাতালের গ্রাহক সেবা কেন্দ্রের এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। তারা জানান, শাকিব খানের হৃদরোগ নির্ণয়ের জন্য ইসিজি করা হয়েছে।

অপু বিশ্বাস জানান, বৃহস্পতিবার দুপুরে শাকিব খান বুকে ব্যথা অনুভব করেন। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তি করা হলে তাকে কর্তব্যরত চিকিৎসক ইসিজি করান। বর্তমানে তিনি রিপোর্টের অপেক্ষায় আছেন। শাকিব খানকে দেখতে হাসপাতালে যাচ্ছেন অপু বিশ্বাস। তিনি ঢাকাটাইমসকে বলেন, ‘আমি এখন বৈশাখের কেনাকাটা করতে গুলশান আছি।  এখান থেকে বাসায় ফিরে শাকিবকে দেখতে হাসপাতালে যাবে।’

গত কয়েকদিন আলোচনায় আছেন শাকিব খান ও অপু বিশ্বাস। দীর্ঘদিন আন্তরালে থাকার পর গত সোমবার নিউজ টোয়েন্টিফোর টিভি চ্যানেলে হাজির হয়ে স্বামী শাকিব ও ছেলে আব্রাহমের পরিচয় তুলে ধরেন অপু। তিনি জানান, তার সঙ্গে শাকিব খানের বিয়ে হয়েছে ৯ বছর আগে। তাদের ছয় মাস বয়সি একটি সন্তানও আছে। এতদিন শাকিব খানের ক্যারিয়ারের কথা ভেবে বিয়ের বিষয়টি নিয়ে চুপ ছিলেন অপু। শাকিবের সাথে অপুর বিয়ে বা সম্পর্কের বিষয়টি এতোদিন বরাবরই অস্বীকার করে আসছিলেন তারা। কিন্তু ছেলের কথা ভেবে আর ব্যাপারটাকে লুকিয়ে রাখতে পারেননি অপু।

অপুর মুখে শাকিবের সাথে সম্পর্কের বিষয়টি ফাঁস হওয়ার পরপরই দেশবাসীর মনযোগের কেন্দ্রে চলে আাসেন এক সময়ের বাংলা সিনেমার জনপ্রিয় এই জুটি। কিন্তু সিনেমায় যত প্রেম-প্রণয়-অথবা ভালবাসার টান দেখা যেত এই দুই তারকার মধ্যে, বাস্তব জীবনে ততটাই জটিলতা সুর। শাকিব অপুর সংসারে হালের আরেকজন জনপ্রিয় অভিনেত্রী বুবলির আনাগোনার বিষয়েও একটি অভিযোগের তীর ছোড়েন অপু বিশ্বাস।

এরপর মঙ্গলবার ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে সব ভুল বোঝাবুঝির অবসান হওয়ার ঘোষণা দেন শাকিব খান। তখন থেকে তাদের ভক্ত-দর্শকদের অপেক্ষা দুজনের মধুর মিলনের। কিন্তু বুধবার বিকেল পর্যন্ত স্বামী শাকিব খান কোনো ধরনের যোগযোগ করেননি স্ত্রী অপু ইসলাম খানের সঙ্গে।

ইনডিপেন্টেন্ডের সাক্ষাৎকারে ছেলে ও স্ত্রীর স্বীকৃতি দিয়ে শাকিব জানান, সবার ওপরে অপু তার ছেলে আব্রাহামের মা। আমরা স্বামী-স্ত্রী-ছেলে মিলেমিশেই থাকব।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents