১০:১৭ পূর্বাহ্ণ - রবিবার, ১৮ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / সিলেটে দৈনিক নতুন ভোরের গোয়াইনঘাট প্রতিনিধি সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত

সিলেটে দৈনিক নতুন ভোরের গোয়াইনঘাট প্রতিনিধি সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত

photosসিলেট, ০৯ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): সিলেট জাফলং এলাকায় তিন তাস নামক জুয়া খেলার সংবাদ প্রকাশ করায় দৈনিক নতুন ভোরের গোয়াইনঘাট প্রতিনিধি আবু সালাম আজাদ এর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। সন্ত্রাসীরা হলেন অত্র এলাকার (১) আনু মালিক লিটন (২) মানিক (৩) মজিদ (৪) কামাল (৫) শওকত (৬) সুমন (৭) জসিম (৮) রুবেল আরো অনেকে ও জাফলং ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার হানিফ মিয়ার ছেলে মানিক মিয়া, মন্তজ মিয়ার ছেলে মজিদ মিয়া জামায়াত ক্যাডার। নয়াগাওয়ের পাড়ের বিষা মিয়ার ছেলে রুবেল মিয়া লাখের পাড় গ্রামের মৃত মজল মিয়ার ছেরে জসিম মিয়া এ সন্ত্রাসী হামলা ঘটনা ঘটায় বলে আবুল সালাম আজাদ জানান।
জানা যায়: আবু সালাম আজাদ গত ৬ নভেম্বর (তিন তাসের প্রতারণার শিকার জাফলংয়ে আগত পর্যটকরা) এই শিরোনামে একটি সংবাদ জাতীয় ও লোকাল পত্রিকাসহ অনলাইন দৈনিক পত্রিকাতে প্রকাশিত হয়। এই তিন তাসের সংবাদ প্রকাশের জের ধরে সন্ত্রাসীরা গত শুক্রবার জাফলং জিরো পয়েন্টে বিকাল ৪ ঘটিকার সময় আবু সালাম আজাদ তার দোকানে যাওয়ার সময় দোকানের সামনে উৎপেতে থাকা সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়। তাহাকে প্রাণে মারার জন্য তার উপর এই বর্বর সন্ত্রাসী হামলা চালানো হয়। লোহার রড দিয়ে কাঠের ঠিক দিয়ে সন্ত্রাসীরা এলোপাতাড়ি আক্রমণ চালায়। গলায় রশি দিয়ে শ্বাস বন্ধকরে প্রাণে মারার পায়তারা চালিয়ে ছিলো বলে তিনি জানান। স্থানীয় জনগণ সন্ত্রাসীদের হাত থেকে তাহাকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে পাটান।
জাফলং এলাকায় তিন তাস জুয়ার মুল হুতা ওসি আবুল। ওসি আবুলের যোগসাজসে দীর্ঘদিন ধরে জাফলং পর্যটন এলাকায় তিন তাসের জুয়ার খেলা চলছে। তিন তাসের ৩টি জুয়ার দান বসে (১) আলহামরা মার্কেটের সামনে (২) নৌকা ঘাটের সামনে (৩) সংগ্রাম কমপ্লেক্স এর নিচে। প্রশাসনকে মেনেজ করে চলছে তিন তাসের জুয়া। দেশ বিদেশের অনেক পর্যটকরা তিন তাসের প্রতারণার শিকার হচ্ছেন। সন্ত্রাসীদের হামলায় গুরুত্ব আহত আবু সালাম আজাদ ওসমানী হাসপাতালের ৪র্থ তলায় ৪নং ওয়ার্ডে ভর্তি আছেন। তাহাদের দেখতে যান ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোটার্স এর সিলেট বিভাগীয় প্রসিডেন্ট এম এ রউফ দৈনিক ভোরের পাতার সিলেট ব্যুরো জয়নাল আবেদীন আরো অনেকই। ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোটার্স এর প্রসিডেন্ট এম এ রউফ এ প্রতিক্রিয়ায় জানায়, অবিলম্বে জাফলং এলাকায় তিন তাসের জুয়া খেলা বন্ধ করা হউক এবং আবু সালাম আজাদের উপর সন্ত্রাসী হামালার নিন্দা ও সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ ও গ্রেফতারের জোর দাবী জানান। এ সন্ত্রাসী হামলায় সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে আবু সালাম আজাদ জানান।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

মন্ত্রী-প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন স্বপ্নই থেকে যাবে : মাহবুব-উল আলম হানিফ

কুষ্টিয়া, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার বেলা ১২টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডে …

রাজবাড়ী বালিয়াকান্দীর নলিয়া জামালপুর স্টেশনের অদুরে ট্রেনের ধাক্কায় নছিমনের তিন যাত্রী নিহত

রাজবাড়ী, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার দুপরে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর স্টেশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents