৬:১০ পূর্বাহ্ণ - শনিবার, ১৭ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / মধুখালীতে মহিলা পরিষদের গোলটেবিল আলোচনা

মধুখালীতে মহিলা পরিষদের গোলটেবিল আলোচনা

MADHUKHALI MOHILA PARISHAT GOL TABEL PIC
শাহজাহান হেলাল-মধুখালী (ফরিদপুর), ০৯ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):  সুশাসন ও গনতন্ত্র প্রতিষ্ঠায় স্থানীয় সরকারের ভুমিকা এবং নারী জন প্রতিনিধিদের দায়ীত্ব পালনে চ্যালেঞ্জ ও করনীয় বিষয়ক এক গোলটেবিল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

রোববার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ মহিলা পরিষদ মধুখালী সাংগঠনিক জেলা শাখার সভাপতি শাহিদা আকরামের সভাপতিত্বে ও প্রশিক্ষণ সম্পাদক প্রীতিকনা ভাদুরীর সঞ্চালনায় গোলটেবিল আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান মোল্যা, বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহার, মধুখালী পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন।

এ সময় গোলটেবিল আলোচনায় বক্তব্য রাখেন বিশিষ্ট কলামিস্ট ও মধুখালী প্রেসক্লাব সাধারন সম্পাদক আকরাম খান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুরাইয়া খানম, বাংলাদেশ মহিলা পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি রেবা চৌধুরী, সহ-সাধারন সম্পাদক মঞ্জু ধর, প্রকল্প সমন্বয়কারী খাদিজা আক্তার নাজমা, সাবেক মধুখালী উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য সুরাইয়া সালাম, বিশিষ্ট ব্যাক্তিত্ব মোঃ নজরুল ইসলাম এবং উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা আসনের সদস্যগণ। স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা পরিষদ মধুখালী সাংগঠনিক জেলা শাখার সাধারন সম্পাদক জেসমিন আক্তার এমি।

বক্তাগন তাদের বক্তব্যে বলেন নিজেদের অধিকার নিজেদেরই প্রতিষ্ঠা করতে হবে , দেশে বর্তমানে নারীরা অনেক দুর এগিয়েছে, তবে এখনও অনেক পথ বাকী। লক্ষ্যে পৌছাতে হলে তাদেরকে নিরন্তর আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে হবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

মন্ত্রী-প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন স্বপ্নই থেকে যাবে : মাহবুব-উল আলম হানিফ

কুষ্টিয়া, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার বেলা ১২টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডে …

রাজবাড়ী বালিয়াকান্দীর নলিয়া জামালপুর স্টেশনের অদুরে ট্রেনের ধাক্কায় নছিমনের তিন যাত্রী নিহত

রাজবাড়ী, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার দুপরে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর স্টেশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents