৭:৩৫ অপরাহ্ণ - শনিবার, ১৭ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / পাবনায় ১০ মাসের শিশুকে হত্যার পর মায়ের আ্ত্তহত্যা : স্বজনদের অভিযোগ পরিকল্পিত হত্যাকান্ড

পাবনায় ১০ মাসের শিশুকে হত্যার পর মায়ের আ্ত্তহত্যা : স্বজনদের অভিযোগ পরিকল্পিত হত্যাকান্ড

Pabna photo-444
এস, এম, আজিজুল হক, স্টাফ রিপোর্টার-পাবনা, ৯ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): পাবনা সদর উপজেলার দোগাছিতে শিশু পুত্র সšতানকে হত্যার পর আত্বহত্যা করেছে মা পলি খাতুন। তবে নিহত পলির স্বজনদের অভিযোগ এটা পরিকল্পিত হত্যাকান্ড। ঘটনার পর থেকেই পলি খাতুনের স্বামী জালাল পলাতক রয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য পলি খাতুনের শ্বাশুড়ি নাজমাকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পাবনা সদর উপজেলার দোগাছী ইউনিয়নের কুলুনিয়া গাংপাড়া এলাকার জালাল উদ্দিনের সাথে ৩ বছর আগে বিয়ে হয় খালতো বোন পলি খাতুনের। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল।

নিহত পলির শ্বাশুড়ি নাজমা খাতুন জানান, তার ছেলে জালাল দোগাছী বাজারে একটি সেলুনে কাজ করে। আজ সোমবার সকাল ১১ টার দিকে জালাল বাড়িতে খাওয়ার জন্য এসে ঘরের দরজা ভিতর থেকে বন্ধ দেখতে পান। অনেক ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে স্ত্রীর ঝুলšত মৃতদেহ ও বিছানায় ১০ মাসের শিশু পুত্র জুবায়েরকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

পাবনা সদর থানার ওসি (তদ¯ত) মুন্সি আবু কুদ্দুস জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মা-ছেলের মৃতদেহ উদ্ধার করে ময়না তদšেতর জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, এটা হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার পর থেকে স্বামী জালাল উদ্দিন পলাতক রয়েছে। তবে জিজ্ঞাসাবাদের জন্য পলি খাতুনের শ্বাশুড়ি নাজমা বেগমকে আটক করা হয়েছে। নিহতের ভাই জনি জানান, জালাল প্রায়ই তার বোন পলিকে শারীরিক ভাবে নির্যাতন করতো। তিনি দাবী করেন তার বোন ও ভাগিনা জুবায়েরকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। এখন আত্মহত্যা বলে চালানোর অপচেষ্টা করছে জালাল ও তার স্বজনেরা।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

মন্ত্রী-প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন স্বপ্নই থেকে যাবে : মাহবুব-উল আলম হানিফ

কুষ্টিয়া, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার বেলা ১২টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডে …

রাজবাড়ী বালিয়াকান্দীর নলিয়া জামালপুর স্টেশনের অদুরে ট্রেনের ধাক্কায় নছিমনের তিন যাত্রী নিহত

রাজবাড়ী, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার দুপরে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর স্টেশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents