১১:৩৯ অপরাহ্ণ - রবিবার, ২৩ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / নওগাঁর খবর

নওগাঁর খবর

ব্রেলভীর চৌধুরী-পত্নীতলা (নওগাঁ), ০৯ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

নওগাঁয় বিপুল পরিমান বিদেশী মদসহ ১জন আটক

Naogaon News Picture-Madok Uddhar=09-11-2015নওগাঁয় বিদেশী মদ বিক্রির দায়ে মিঠু (২৪) নামের এক যুবককে ২ বছরের সশ্রম কারাদন্ডাদেশ ও নগদ ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। রোববার সন্ধ্যায় নওগাঁ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরে আয়োজিত ভ্রাম্যমান আদালতের বিচারক জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট হেদায়েতুল ইসলাম এ আদেশ দেন। দন্ডাদেশ প্রাপ্ত মিঠু শহরের খাস নওগাঁ মহল্লার মৃত জসীম উদ্দীনের ছেলে।

মামলার সংক্ষিপ্ত বিবরনে জানা যায়, নওগাঁ শহরের গোস্তহাটির মোড়ে আফজাল ডিপার্টমেন্টাল ষ্টোরে ক্রেতা সেজে মাদকদ্রব্য অধিদপ্তরের সদস্যরা বিদেশী মদ কেনে। এরপর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক নাজিউর রহমানের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে বিপুল পরিমান বিদেশী মদসহ দোকান কর্মচারী মিঠুকে আটক করে অফিসে নিয়ে আসে। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপরোক্ত দন্ডাদেশ ঘোষনা করেন। রোববার রাতেই সাজাপ্রাপ্ত মিঠুকে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

এসময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিসের সহকারী পরিচালক রাজিউর রহমানসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন। রাত সাড়ে ৮টার দিকে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অফিস পৃথক অভিযান চালিয়ে শহরের আরজী-নওগাঁ মহল্লার আফজাল হোসেন মৃধার পুত্র সেলিম মৃধার (৩২) বাড়িতে অভিযান চালিয়ে ১২৮ বোতল রেক্টিফায়েড স্পিরিট উদ্ধার করেছে। তাদের উপস্থিতি টের পেয়ে সেলিম পালিয়ে যায়। এব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে। পৃথক দুটি ঘটনায় উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য প্রায় ৫৬ হাজার টাকা বলে এডি নাজিউর রহমান জানিয়েছেন।

পত্নীতলায় ধান ক্ষেত থেকে মহিলার মৃত দেহ উদ্ধার

নওগাঁর পত্নীতলায় উপজেলার শিহাড়া ইউপির সুন্দরপুর ডাঙ্গা গ্রামের একটি ধান ক্ষেত থেকে সোমবার দুপুরে পত্নীতলা থানা পুলিশ এক মহিলার মৃত দেহ উদ্ধার করেছে।

জানাগেছে উপজেলার শিহাড়া ইউপির সুন্দরপুর ডাঙ্গা গ্রামের বিরেনের স্ত্রী ভারতী (৩৭) একই সঙ্গে প্রতিদিনের ন্যায় রাতে ঘরে ঘুমাতে যায়। তারা দুজনেই পরের বাড়িতে কামলার কাজ করতো। সোমবার সকালে উঠে স্বামী বিরেন কাজে যায়। দুপুরে বাড়িতে ক্ষেতে এসে বিরেন তার স্ত্রী ভারতীকে বাড়িতে না দেখেতে পেয়ে আশেপাশে খুজতে থাকে। এসময় বিরেন ও এলাকাবাসী তাদের বাড়ির পাশ্ববর্তী একটি ধান ক্ষেতে ভারতীর মৃত দেহ দেখতে পায় এবং থানায় খবর দেয়।

এব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দীন জানান, সোমবার দুপুরে পুলিশ খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে। এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents