২:২১ পূর্বাহ্ণ - বুধবার, ১৯ ডিসেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / খেলাধুলা / ক্রিকেট / মাশরাফি অধিনায়কত্ব ছেড়েছে-দল তো ছাড়েনি, ও ছাড়লেও আমরা তাকে ছাড়িনি : পাপন

মাশরাফি অধিনায়কত্ব ছেড়েছে-দল তো ছাড়েনি, ও ছাড়লেও আমরা তাকে ছাড়িনি : পাপন

স্পোর্টস ডেস্ক, ০৭ এপ্রিল, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):আজ দেশে ফিরল বাংলাদেশ দল। বিমানবন্দরে নেমেই সংবাদ মাধ্যমের মুখোমুখি হলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। মাশরাফির অবসর বিষয়ে জানতে চাইলে পাপন বলেন, ‘মাশরাফি অধিনায়কত্ব ছেড়েছে, দল তো ছাড়েনি। ও ছাড়লেও আমরা তাকে ছাড়িনি। দলের প্রয়োজনে আবারও তাকে টি-টোয়েন্টিতে ফেরানো হবে।’

কিন্তু মাশরাফি এখনও তাঁর অবসর সিদ্ধান্তে অনড়। বিমানবন্দরে দাঁড়িয়েই তিনি সাফ জানিয়ে দেন, সিদ্ধান্ত পরিবর্তনের কোনো সম্ভাবনা নেই।

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি মাঠে গড়ানোর আগে আচমকা ক্রিকেটের এই ফরম্যাটকে বিদায় বলে দেন মাশরাফি। তাঁর নেতৃত্বে মোট ১০টি টি-টোয়েন্টি জয় পায় বাংলাদেশ। যেটা দলনেতা হিসেবে কোনো বাংলাদেশির সর্বোচ্চ সাফল্য।

আজ শুক্রবার শ্রীলঙ্কান এয়ারলাইনসে করে সকাল ১১.৩০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন মাশরাফি বাহিনী। দলের সব খেলোয়াড় দেশে ফিরলেও আইপিএল খেলতে সাকিব আল হাসান সরাসরি চলে যাবেন ভারত। আইপিএলে থাকা মোস্তাফিজুর রহমান অবশ্য দেশে ফিরবেন। হয়তো বাংলাদেশ থেকে ভারতের বিমান ধরবেন ফিজ।

তিন ম্যাচ ওয়ানডে, দুই ম্যাচ টেস্ট আর সবশেষে দুই টি-টোয়েন্টিতে সমানে সমান বাংলাদেশ-শ্রীলঙ্কা। উভয় দলই সিরিজ ভাগাভাগি করে নেয়। লঙ্কান সফরে বাংলাদেশের প্রাপ্তিও কম নয়।

শততম টেস্টে গৌরবের জয়। শ্রীলঙ্কার সঙ্গে ওয়ানডেতে বড় ব্যবধানে বিজয়। তামিমের ক্যারিয়ার সেরা র‌্যাঙ্কিং ওয়ানডেতে পঞ্চম বোলার হিসেবে তাসকিনের হ্যাটট্রিক। এমন অনেক সাফল্যই পেল বাংলাদেশ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents